Baisakhi Banerjee Divorce: বৈশাখী-মনোজিৎ বিচ্ছেদ সম্পন্ন, 'দায়িত্ব নিতে পিছ পা হব না'; বললেন শোভন

'বিশেষ বন্ধু'র জীবনের এই নয়া মোড় নিয়ে আর কী বললেন শোভন চট্টোপাধ্যায়ও (Sovan Chatterjee)?

Updated By: Apr 6, 2022, 01:57 PM IST
Baisakhi Banerjee Divorce: বৈশাখী-মনোজিৎ বিচ্ছেদ সম্পন্ন, 'দায়িত্ব নিতে পিছ পা হব না'; বললেন শোভন

নিজস্ব প্রতিবেদন: বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) এবং মনোজিৎ মণ্ডলের (Dr. Manojit Mandal) বিবাহবিচ্ছেদের রায় দিল আদালত। দু'পক্ষের সম্মতিক্রমে বিবাহবিচ্ছেদের রায় শোনালেন আলিপুর জাজেস কোর্টের বিচারক। বুধবার বিকেল পাঁচটায় স্বাক্ষর করে তাঁদের ডিভোর্সের কাগজ নিয়ে যেতে বলা হয়েছে।

এদিন রায়দানের সময় আলিপুর জাজেস কোর্টে উপস্থিত ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। 'বিশেষ বন্ধু' বৈশাখীর সঙ্গেই ছিলেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ও (Sovan Chatterjee)। তবে আদালতে যায়নি মনোজিৎ মণ্ডল (Dr. Manojit Mandal)। এদিনও রঙ মিলিয়ে সবুজ রঙের পোশাক পরে দু'জন আদালতে যান। আদালত বিবাহবিচ্ছেদের রায় দেওয়ার পর বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) জানান, আদালতের নির্দেশে তাঁদের মেয়ের জন্য মনোজিৎকে মাসিক টাকা দিতে হবে। তবে সেটাও নিতে তিনি চাননি।

'বিশেষ বন্ধু'র জীবনের এই নয়া মোড় নিয়ে কী বললেন শোভন চট্টোপাধ্যায়ও (Sovan Chatterjee)?

প্রাক্তন মেয়র বলেন, "মুক্তির স্বাদ পেল বৈশাখী। আমিও অপেক্ষায় ছিলাম। বহু চক্রান্ত হয়েছে। বহু অসত্য পরিবেশন হয়েছে। আজও বলছি, যেখানে বুক দেখাই, সেখানে পেট দেখাই না। সমস্ত ধরনের বিষয়ে দায়িত্ব নিতে আমি পিছ পা হব না। অসত্য, দ্বিচারিতার কাছে আপোস করব না।"  

সম্প্রতি কাশ্মীর ভ্রমণে গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ও (Sovan Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। সঙ্গে ছিল তাঁদের মেয়ে। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে সেই ছবিও পোস্ট করেছেন তাঁরা।

আরও পড়ুন: LIVE UPDATES: এসএসকেএম হাসপাতালে অনুব্রত, গরু পাচার কাণ্ডে CBI-র মুখোমুখি হওয়ার কথা আজ

আরও পড়ুন: Behala: পর্নশ্রীতে পুকুরে ভেসে উঠল মৃতদেহ, চাঞ্চল্য ছড়াল এলাকায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.