৫ জুন তৃণমূল ভবনে সাংগঠনিক বৈঠক, বিধায়ক সাংসদদের হাজির থাকার নির্দেশ

দলের বেশ কয়েকটি সাংগঠনিক পদে রদবদলের সম্ভাবনা।

Reported By: | Updated By: May 28, 2021, 06:17 PM IST
৫ জুন তৃণমূল ভবনে সাংগঠনিক বৈঠক, বিধায়ক সাংসদদের হাজির থাকার নির্দেশ

নিজস্ব প্রতিবেদন: ফলপ্রকাশে আগে কালীঘাটে নিজের বাড়িতে ভার্চুয়ালি কথা বলেছিলেন দলের প্রার্থী ও এজেন্টদের সঙ্গে। ভোট মিটতেই এবার সাংগঠনিক বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ৫ জুন তৃণমূল ভবনে এই বৈঠকে সমস্ত বিধায়ক, সাংসদ ও জেলা সভাপতিদের হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। দলের বেশ কয়েকটি সাংগঠনিক পদে রদবদল হতে পারে বলে সূত্রে খবর।

একুশের লড়াই শেষ। বিধানসভা ভোটের বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের বাংলায় ক্ষমতা ফিরেছে তৃণমূল। তৃতীয়বার মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবার নজরে পুরভোট। কলকাতা-সহ রাজ্যে ১১০টি পুরসভা মেয়াদ শেষ হয়ে গিয়েছে। কিন্তু করোনার জন্য আপাতত স্থগিত নির্বাচন। রাজনৈতিক মহলের মতে, পরিস্থিতি স্বাভাবিক হলেই পুর নির্বাচন হবে রাজ্যে। আর সেকথা মাথায় রেখে এখন থেকে সংগঠনকে ঢেলে সাজাতে চাইছেন মমতা। সেকারণেই এই সাংগঠনিক বৈঠক। এই বৈঠকে তৃণমূলে বেশ কয়েকটি সাংগঠনিক রদবদলও হতে পারে বলে খবর।  

আরও পড়ুন: মেরেকেটে ৫ মিনিট থেকে দিঘা-সুন্দরবনের জন্য Modi-র কাছে বিশ হাজার কোটি চাইলেন Mamata

তখনও বিধানসভা ভোটের ফল ঘোষণা হয়নি। ফলপ্রকাশের ২ দিন আগে কালীঘাটে নিজের বাড়ি থেকে ভার্চুয়ালি দলের প্রার্থী ও এজেন্টদের সঙ্গে কথা বলেছিলেন তৃণমূলনেত্রী। গণনার দিনে তাঁদের মাটি কামড়ে পড়ে থাকার বার্তা দিয়েছিলেন বলে সূত্রের খবর।

.