মধ্য কলকাতায় ফের তোলাবাজির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস

মধ্য কলকাতায় ফের তোলাবাজির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস। কলেজ স্ট্রিটে ৪০ নম্বর ওয়ার্ডে এক রাজমিস্ত্রির কাছ থেকে তোলা চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযুক্তরা দলেরই লোক, মানছেন এলাকার বিদায়ী কাউন্সিলর। আর ওই ওয়ার্ডে এবার যিনি তৃণমূলের প্রার্থী, তাঁর দাবি, পুরোটাই সাজানো ঘটনা।  

Updated By: Apr 22, 2015, 07:03 PM IST

ওয়েব ডেস্ক: মধ্য কলকাতায় ফের তোলাবাজির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস। কলেজ স্ট্রিটে ৪০ নম্বর ওয়ার্ডে এক রাজমিস্ত্রির কাছ থেকে তোলা চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিযুক্তরা দলেরই লোক, মানছেন এলাকার বিদায়ী কাউন্সিলর। আর ওই ওয়ার্ডে এবার যিনি তৃণমূলের প্রার্থী, তাঁর দাবি, পুরোটাই সাজানো ঘটনা।  

দু বছর আগে কাজের খোঁজে কলকাতায় এসেছিলেন। তারপর থেকে কলেজ স্ট্রিটই ঠিকানা পেশায় রাজমিস্ত্রি ভানু মণ্ডলের। তাঁর অভিযোগ, ১৪ তারিখ হঠাত্ই তাঁকে ডেকে পাঠান এলাকার প্রভাবশালী তৃণমূল কর্মী হিসাবে পরিচিত বুবাই,রাজু ব্যানার্জি, সঞ্জয় নন্দী।

তোলার টাকা দিতে পারেননি। কিন্তু, তা মানবেন কেন পাড়ার দাদারা। শুরু হয় চরম হেনস্থা।

আমহার্স্ট স্ট্রিট থানায় তোলাবাজির অভিযোগ দায়ের করেন ভানু। কিন্তু, দুষ্কৃতীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিসের খাতায় তারা ফেরার। ভানুর অভিযোগ, এলাকায় শাসকদলের মিছিলেও নিয়মিত দেখা যাচ্ছে অভিযুক্তদের। ভানুর অভিযোগে শিলমোহর দিচ্ছেন এলাকার বিদায়ী তৃণমূল কাউন্সিলরও।

যদিও, পুরোটাই বিরোধীদের ষড়যন্ত্র বলছেন এলাকার তৃণমূল প্রার্থী স্বপ্না দাস। শাসক দলের  দুই নেতার গলায় দুরকম সুর। ব্যবস্থা নিচ্ছে না পুলিস। আর এই টানাপোড়েনে অনিশ্চিত আগামীর দিকে তাকিয়ে আতঙ্কে দিন কাটছে ভানু মণ্ডলের।

.