তোলাবাজদের হুমকিতে ৮ মাস ধরে বাবলাতলার বাড়িতে ঢুকতে পারছেন না অনুপ শর্মা

তোলাবাজদের হুমকির মুখে আট মাস ধরে বাবলাতলার এই বাড়িতেই ঢুকতে পারছেন না অনুপ শর্মা। বিধাননগরের চার নম্বর ওয়ার্ডের পুরপিতা, শাহনাওয়াজ মণ্ডল অরফে ডাম্পির বিরুদ্ধেই সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন বাড়ির মালিক। তাঁর অভিযোগ, ডাম্পি অনুগামীরা তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা তোলা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় ডাম্পির অনুগামীরা তাঁকে মারধর করে ও খুনের হুমকি দেয়... এর পরেই বিধাননগর কমিশনারেটে ডাম্পির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অনুপ শর্মা। তদন্ত শুরু করেছে পুলিস। মুখ্যমন্ত্রীর নির্দেশে তোলাবাজদের জুলুমবাজি রুখতে তত্পর হয়েছে প্রসাশন।

Updated By: Jul 22, 2016, 09:49 AM IST
 তোলাবাজদের হুমকিতে ৮ মাস ধরে বাবলাতলার বাড়িতে ঢুকতে পারছেন না অনুপ শর্মা

ওয়েব ডেস্ক : তোলাবাজদের হুমকির মুখে আট মাস ধরে বাবলাতলার এই বাড়িতেই ঢুকতে পারছেন না অনুপ শর্মা। বিধাননগরের চার নম্বর ওয়ার্ডের পুরপিতা, শাহনাওয়াজ মণ্ডল অরফে ডাম্পির বিরুদ্ধেই সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন বাড়ির মালিক। তাঁর অভিযোগ, ডাম্পি অনুগামীরা তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা তোলা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় ডাম্পির অনুগামীরা তাঁকে মারধর করে ও খুনের হুমকি দেয়... এর পরেই বিধাননগর কমিশনারেটে ডাম্পির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অনুপ শর্মা। তদন্ত শুরু করেছে পুলিস। মুখ্যমন্ত্রীর নির্দেশে তোলাবাজদের জুলুমবাজি রুখতে তত্পর হয়েছে প্রসাশন।

আরও পড়ুন রাতের কলকাতায় ফের দুর্ঘটনা, স্ট্র্যান্ড রোডে নিয়ন্ত্রণ হারাল মাল বোঝাই লরি!

তবে ডাম্পির বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এই প্রথম নয়। রাজরাহাটে ডাম্পি ও তাঁর সঙ্গীসাথীদের বিরুদ্ধে একাধিকবার তোলাবাজির অভিযোগ উঠেছে। তবে এবার ডাম্পির নামে সরাসরি পুলিসে অভিযোগ দায়ের হল। তোলাবাজির অভিযোগে আগেই গ্রেফতার হয়েছেন বিধাননগরের কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়। এবার কী সেই তালিকায় উঠবে ডাম্পির নামও?

আরও পড়ুন  শুধুই পলিটিক্যাল? না না!!! ২১-এর মুডে রইল আরও অনেক কিছু

 

.