উপনির্বাচনের দু'দিন আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র হিন্দ সিনেমা চত্ত্বর

উপনির্বাচনের দুদিন আগেই উত্তপ্ত হয়ে উঠল চৌরঙ্গি বিধানসভা কেন্দ্র। আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ বিজেপি এবং তৃণমূলের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল মধ্য কলকাতার হিন্দ সিনেমা চত্ত্বর। একই সময়ে চলা দুদলের মিছিলের সময় হামলার ঘটনা ঘটে।

Updated By: Sep 11, 2014, 03:25 PM IST
উপনির্বাচনের দু'দিন আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র হিন্দ সিনেমা চত্ত্বর

কলকাতা: উপনির্বাচনের দুদিন আগেই উত্তপ্ত হয়ে উঠল চৌরঙ্গি বিধানসভা কেন্দ্র। আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ বিজেপি এবং তৃণমূলের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল মধ্য কলকাতার হিন্দ সিনেমা চত্ত্বর। একই সময়ে চলা দুদলের মিছিলের সময় হামলার ঘটনা ঘটে।

এ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি। আজ বিকেলে এলাকায় প্রতিবাদ মিছিল করবে তৃণমূল কংগ্রেস।

একই দিনে একই সময় একই জায়গা থেকে তৃণমূল আর বিজেপির নির্বাচনী প্রচার। সকাল সাড়ে এগারোটা নাগাদ সুবোধ মল্লিক স্কোয়ার থেকে চৌরঙ্গি উপনির্বাচনের বিজেপি প্রার্থী রীতেশ তিওয়ারির মিছিল। সে সময়ই তৃণমূল কাউন্সিলর সঞ্চিতা মণ্ডলের ওয়ার্ড অফিস থেকে প্রার্থী নয়না বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মিছিল। নেতৃত্বে প্রার্থীর নির্বাচনী এজেন্ট ইন্দ্রনীল কুমার। তারপর আচমকাই গণ্ডগোল।

বিজেপির অভিযোগ, কলেজ স্কোয়ারের দিক থেকে এসে তৃণমূল কর্মীরা বাঁশ, রড, ধারালো অস্ত্র দিয়ে তাঁদের ওপর হামলা চালায়। অক্রুর দত্ত লেন থেকে বিজেপির বিরুদ্ধে পাল্টা হামলার অভিযোগ তৃণমূলের।

ঘটনাস্থলে পৌছয় মুচিপাড়া থানার পুলিস এবং ভোটের জন্য আসা আধা সামরিক বাহিনী। কিন্তু আধ ঘণ্টা ধরে পুলিসের সামনেই চলে সংঘর্ষ।

গণেশ চন্দ্র অ্যাভিনিউ ধরে বন্ধ হয়ে যায় যান চলাচল। তৃণমূলের দাবি, কাউন্সিলর সঞ্চিতা মণ্ডল সহ তাঁদের দলের প্রায় দশজন আহত হয়েছেন। অন্যদিকে তাঁদের কর্মীরাও আহত হয়েছেন বলে দাবি বিজেপির।

 

.