WB assembly election 2021 : বিজেপি প্রার্থী বিতর্ক! শিখা মিত্রকে ফোন সোনিয়ার, একান্তে ১৫ মিনিট কথা

WB Assembly Election 2021 : "৬ মাস আগে স্বামীকে হারিয়েছেন তিনি। তাঁর স্বামী প্রদেশ কংগ্রেসের সভাপতি ছিল। তিনি বিজেপির হয়ে চৌরঙ্গিতে দাঁড়াবেন, এটা হতে পারে না!" 

Updated By: Mar 19, 2021, 12:33 PM IST
WB assembly election 2021 : বিজেপি প্রার্থী বিতর্ক! শিখা মিত্রকে ফোন সোনিয়ার, একান্তে ১৫ মিনিট কথা

নিজস্ব প্রতিবেদন : চৌরঙ্গি কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করেছিল বিজেপি (BJP)। ঘোষণার সঙ্গে সঙ্গেই তা সাফ প্রত্যাখান করেছেন প্রয়াত সোমেন মিত্র জায়া শিখা মিত্র (Sikha Mitra)। যে ঘটনায় রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। এরপরই এদিন সরাসরি শিখা মিত্রকে ফোন করলেন সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। সোমেন পত্নীর সঙ্গে প্রায় মিনিট ১৫ ফোনে কথা বললেন কংগ্রেস (INC) সভানেত্রী।

প্রসঙ্গত, কাল চৌরঙ্গি থেকে বিজেপি (BJP) প্রার্থী হিসেবে শিখা মিত্রের (Sikha Mitra) নাম ঘোষণা হয় দিল্লিতে। অথচ জানেনই না শিখা (Sikha Mitra)। একটি অডিয়োবার্তায় তিনি তারপরই স্পষ্ট জানান, "বিজেপির হয়ে দাঁড়াচ্ছি না। ভুয়ো সংবাদ। আমি নিজেই বলছি দাঁড়াব না। মিথ্যা কথা।" Zee ২৪ ঘণ্টাকে এখবর প্রথম জানান শিখা পুত্র রোহন (Rohan Mitra)। তিনি হোয়াটসঅ্যাপ বার্তায় স্পষ্ট জানান,"মা প্রার্থী হচ্ছেন না। আমাদের কেউ জানায়নি।" ফোনেও রোহন মিত্র (Rohan Mitra) বলেন,"২০১৪ সালে রাজনীতি ছেড়ে দিয়েছেন মা। কোনও পার্টির হয়ে দাঁড়াচ্ছেন না। মা দুপুরে শুয়েছিলেন। আমি একটা কাজে বাইরে ছিলাম। এটা ঠিক হল না। ৬ মাস আগে স্বামীকে হারিয়েছেন তিনি। তাঁর স্বামী প্রদেশ কংগ্রেসের সভাপতি ছিল। তিনি বিজেপির হয়ে চৌরঙ্গিতে দাঁড়াবেন, এটা হতে পারে না!" 

আরও পড়ুন, WB assembly election 2021 : কাশীপুরে BJP প্রার্থী TMC-র মালা সাহার স্বামী, তরুণ সাহা বললেন, 'আমি দাঁড়াচ্ছি না'

উল্লেখ্য, অতি সম্প্রতি প্রয়াত সোমেন মিত্রের (Somen Mitra) বাড়ি গিয়ে তাঁর স্ত্রী শিখা ও পুত্র রোহনের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।  এরপরই প্রদেশ কংগ্রেসের বিরুদ্ধে বেসুরো শোনা গিয়েছিল রোহন মিত্রকে (Rohan Mitra)। তবে আনুষ্ঠানিকভাবে কখনওই বিজেপিতে যোগদানের কথা বলেননি তাঁরা।

আরও পড়ুন, 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র

.