WB Assembly Election 2021 : Sovan দাঁড়াক আর যে-ই দাঁড়াক, Behala Purba-এ ১০০ শতাংশ জিতব আমি : Ratna

WB Assembly Election 2021 :  আজ দলনেত্রী তাঁকে যে বেহালা পূর্ব (Behala Purba) বিধানসভার দায়িত্ব দিয়েছেন, সেইজন্য তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের উপর কৃতজ্ঞ বলে জানান Ratna Chatterjee

Updated By: Mar 5, 2021, 04:35 PM IST
WB Assembly Election 2021 : Sovan দাঁড়াক আর যে-ই দাঁড়াক, Behala Purba-এ ১০০ শতাংশ জিতব আমি : Ratna
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বেহালা পূর্ব (Behala Purba) থেকে তাঁকে প্রার্থী করা হবে বলে আগেই শোনা গিয়েছিল। এদিন তৃণমূল (TMC) নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করতেই বেহালা পূর্ব আসন থেকে প্রার্থী হিসেবে রত্না চট্টোপাধ্য়ায়ের (Ratna Chatterjee) নামে আনুষ্ঠানিক শিলমোহর পড়ল। 

প্রার্থী হিসেবে নাম ঘোষণার পরই রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) জানান, তিনি এতদিন বেহালা পশ্চিমে ১৩১ নম্বর ওয়ার্ডে কাজ করে এসেছেন। আজ দলনেত্রী তাঁকে যে বেহালা পূর্ব (Behala Purba) বিধানসভার দায়িত্ব দিয়েছেন, সেইজন্য তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের উপর কৃতজ্ঞ। আত্মবিশ্বাসের সঙ্গে জানান, মানুষ তাঁর সাথেই থাকবে। মানুষ একুশের ভোটেও (WB assembly election 2021) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশেই থাকবে। বেহালা পূর্ব থেকে তিনি যে জিতছেন, সে বিষয়ে ১০০ শতাংশ নিশ্চিত বলেও জানান রত্না চট্টোপাধ্য়ায়। 

একইসঙ্গে রত্না চট্টোপাধ্য়ায়ের (Ratna Chatterjee) স্পষ্ট হুঙ্কার, বেহালা পূর্ব আসনে (Behala Purba) তাঁর বিপরীতে বিজেপি (BJP) প্রার্থী হিসেবে যদি শোভন চট্টোপাধ্যায়ও (Sovan Chatterjee) দাঁড়ান, তাহলে তাঁর সাথেও তিনি লড়াই করতে প্রস্তুত। প্রসঙ্গত, তৃণমূল (TMC) সূত্রে খবর, স্নেহের 'কানন' পদ্মবনে যেতেই বেহালা পূর্বে রত্নার নাম নিয়ে আলাপ-আলোচনা শুরু হয় দলের অন্দরে। যদিও বিজেপির তরফে শোভন চট্টোপাধ্য়ায়কে বেহালা পূর্বে প্রার্থী (Bengal Election 2021) করার বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে এটাও ঠিক বেহালা পূর্ব কেন্দ্রের দীর্ঘদিনের বিধায়ক শোভন চ্যাটার্জি।

এদিকে, তৃণমূল নেত্রী (Mamata Banerjee) বেহালা পূর্ব (Behala Purba) আসন থেকে বিধানসভা ভোটের জন্য রত্না চ্যাটার্জির (Ratna Chatterjee) নাম ঘোষণা করার পরই, তাঁর পর্ণশ্রীর বাড়ির সামনে ডিজে চালিয়ে 'খেলা হবে' গানের সঙ্গে উদ্দাম নৃত্য শুরু করে দেন সমর্থকরা। উল্লেখ্য, এবার তৃণমূলের (TMC) প্রার্থী তালিকায় মোট ৫০ জন মহিলা প্রার্থী রয়েছেন।

আরও পডুন, আমি নন্দীগ্রামেই লড়ছি, কথা দিলে কথা রাখি, ঘোষণা Mamata-র 

বারাকপুরে Raj, আাসনসোল দক্ষিণ-এ Sayanee, দেখুন TMC-র তারকা প্রার্থীর তালিকা

.