C V Ananda Bose: ইডেনে ম্যাচ দেখার টিকিট ফিরিয়ে দিলেন রাজ্যপাল, কী ব্যাখ্যা রাজভবনের?

C V Ananda Bose: টিকিট বিতর্কের মধ্যেই লালবাজারে সিএবি কর্তা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। কলকাতা পুলিসের কমিশনার বিনীত গোয়েলের সঙ্গে তিনি সাক্ষাত করেন তিনি। উল্লেখ্য, টিকিট বিক্রি নিয়ে ময়দান থানায় একটি অভিযোগ জমা পড়ে

Updated By: Nov 4, 2023, 09:48 PM IST
C V Ananda Bose: ইডেনে ম্যাচ দেখার টিকিট ফিরিয়ে দিলেন রাজ্যপাল, কী ব্যাখ্যা রাজভবনের?

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: ইডেনে ক্রিকেট বিশ্বকাপ ম্যাচ দেখার টিকিট ফিরিয়ে দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কেন টিকিট ফিরিয়ে দিয়েছেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। তবে রাজভবন সূত্রে খবর, ম্যাচ উদ্যোক্তাদের তরফে ৪টি টিকিট রাজ্যপালকে পাঠানো হয়েছিল। সেই চারটি কম্পিমেন্টারি টিকিট তিনি ফিরিয়ে দেন।

আরও পড়ুন-নিজেকে নির্দোষ প্রমাণের ডেডলাইন নিজেই বেঁধে দিলেন বালু!

কেন টিকিট ফেরালেন রাজ্যপাল? বিশ্বকাপের টিকিট নিয়ে হাহাকার চলছে। টিকিট কালোবাজারিরও অভিযোগ উঠেছে। সিএবি কর্তাদের লালবাজারে তলবও করা হয়েছে। রাজ্যভবনের অ্যান্টি কোরাপশন যে সেল রয়েছে সেখানেও ওই টিকিট বিক্রি নিয়ে অভিযোগ জমা পড়েছে। ক্রিকেট অনুরাগীরা অভিযোগ করেছেন তাদের আবেগ নিয়ে ছেলেখেলা করেছে উদ্য়োক্তারা। টিকিট কালোবাজারি হয়েছে। সামগ্রিক সেইসব পরিস্থিতি মাথায় রেখে রাজ্যপাল সিদ্ধান্ত নিয়েছেন তাঁকে পাঠানো ৪টি কম্পিমেন্টারি টিকিট তিনি ফিরিয়ে দেবেন।

এদিকে, টিকিট বিতর্কের মধ্যেই লালবাজারে সিএবি কর্তা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। কলকাতা পুলিসের কমিশনার বিনীত গোয়েলের সঙ্গে তিনি সাক্ষাত করেন তিনি। উল্লেখ্য, টিকিট বিক্রি নিয়ে ময়দান থানায় একটি অভিযোগ জমা পড়ে। তার জেরে সিএবিকে দুটি নোটিস দেওয়া হয়। সেখানে সিএবি প্রেসিডেন্টকে আসতে বলা হয় কিম্বা তাঁর কোনও প্রতিনিধি পাঠাতে বলা হয়। তার জেরেই আজ স্নেহাশিস লালবাজারে আসেন বলে খবর।

ম্যাচের টিকিট বিক্রি নিয়ে সিএবির এক সাধারণ সদস্য-সহ এক ডজনেরও বেশি লোককে গ্রেফতার করে পুলিস। ম্যাচের টিকিট অনলাইনে বিক্রি করছে একটি সংস্থা। শুক্রবার সেই সংস্থার দুই প্রতিনিধির বয়ান রেকর্ড করে ময়দান থানা। ম্যাচের নশো টাকার টিকিট দশ গুন দামে বিক্রির অভিযোগে নেতাজিনগর থানা এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.