বিয়েবাড়ি ভারী মজা! অফিস উজাড় করে ভোজ খেতে গেলেন BJP-র ছোট-বড় নেতা

ইন্দোরে কৈলাস বিজয়বর্গীয়র ছোট ছেলের বিয়ে। সেই উপলক্ষে ভোজসভায় আমন্ত্রিত রাজ্য বিজেপির সম্পাদকমণ্ডলীর সকল সদস্য, সব জেলার সভাপতি, বিভিন্ন মোর্চার সভাপতি ও নেতারা।

Reported By: অঞ্জন রায় | Updated By: Feb 18, 2020, 09:13 PM IST
বিয়েবাড়ি ভারী মজা! অফিস উজাড় করে ভোজ খেতে গেলেন BJP-র ছোট-বড় নেতা

নিজস্ব প্রতিবেদন: এপ্রিলেই সম্ভবত পুরভোট। হাতে আর সময় নেই। শাসক দল কোমর বেঁধে নেমে পড়ছে মাঠে। ঠিক তখনই রাজ্যের প্রধান বিরোধী দল বলে দাবি করা বিজেপির রাজ্য অফিস শুনশান। কেন? রাজ্য অফিস ফাঁকা করে বিয়েবাড়ির ভোজ খেতে ইন্দোরে ছুটেছেন বঙ্গ বিজেপির ছোট-বড় নেতা।

ইন্দোরে কৈলাস বিজয়বর্গীয়র ছোট ছেলের বিয়ে। সেই উপলক্ষে ভোজসভায় আমন্ত্রিত রাজ্য বিজেপির সম্পাদকমণ্ডলীর সকল সদস্য, সব জেলার সভাপতি, বিভিন্ন মোর্চার সভাপতি ও নেতারা। রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র ছেলের বিয়ে বলে কথা! চুলোয় যাক ভোট। বিমান-ট্রেনে যে যার মতো টিকিট কেটে রওনা দিয়েছেন ইন্দোরে। আবার নেমন্তন্ন নিয়েও 'দলবাজি'র অভিযোগও উঠেছে। আমন্ত্রণপত্র বণ্টনের দায়িত্ব দেওয়া হয়েছিল এক নেতাকে। তিনি আবার এদিক-ওদিক করে ফেলেছেন। মানে অনেকেই পাননি। তাঁরা আবার ফোন করে কৈলাসকে অনুযোগ করেছেন,'আমি পাইনি'। এতে ক্ষুব্ধ হয়েছেন বিজেপির পর্যবেক্ষক। 

রাজ্যের সমস্ত পুরসভার চেয়ারম্যান ও ডেপুটি চেয়ারম্য়ানদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তখন রাজ্য বিজেপি নেতৃত্ব বিয়ে বাড়ি খেতে চলে গিয়েছেন ইন্দোরে। এর ফাঁকে ইন্দোরের কালী ও ওমকারেশ্বর মন্দিরেও গিয়েছেন নেতারা। এনিয়ে বিজেপি কর্মীরা প্রশ্ন তুলছেন, শাসক শিবিরে যিনি আছেন, তাঁর নাম মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এত সহজে পুরভোটে জয় আসবে না। এমন গা ঝাড়া ভাব কি দলের ক্ষতি করবে না? বিশেষ করে বিধানসভা ভোটের আগে পুরভোটই হল শক্তি যাচাইয়ের শেষ মঞ্চ। নামপ্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতার মন্তব্য, সারাবছরই তো রাজনীতি চলে। এক-দুদিন একটু আনন্দ করা যেতেই পারে। আবার তো ব্যস্ততা শুরু হয়ে যাবে।             

  

গাঁ উজাড় করে চলে যাওয়ার কারণ কী? বিজেপির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, কৈলাস বিজয়বর্গীয় রাজ্যের পর্যবেক্ষক। তাঁর গুড বুকে সকলেই থাকতে চান। আবার কৈলাস বিজয়বর্গীয় ছেলের বিয়েতে তাঁর পাশে দাঁড়িয়ে ছবিও 'অমূল্য'। কারণ বিধানসভা ও পুরভোটের টিকিট প্রাপ্তি ঠিক করে দিতে পারে ওই ছবি।         

আরও পড়ুন- কাসভ মারা গেলেই 'হিন্দু জঙ্গি' সাজিয়ে দেওয়া হত, ফাঁস করলেন প্রাক্তন পুলিস কমিশনার

.