কালো টাকা ইস্যুতে অভিযুক্ত ১৩ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেবে রাজ্য বিজেপি

শিশু পাচারে ডাক্তার দিলীপ ঘোষ এবং কয়লা মাফিয়া চক্রে মণীশ শর্মার নাম জড়িয়েছে। এরপরই  নড়ে চড়ে বসল রাজ্য বিজেপি। বিজেপির রাজ্য দফতরে জরুরি বৈঠক করলেন দলের নেতারা। চিহ্নিত করা হয়েছে অভিযুক্ত ১৩ জন নেতাকে। ৩ জনকে সাসপেন্ড করা হয়েছে। বাকিদের শোকজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বৈঠকে। 

Updated By: Dec 9, 2016, 08:56 PM IST
কালো টাকা ইস্যুতে অভিযুক্ত ১৩ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেবে রাজ্য বিজেপি

ওয়েব ডেস্ক : শিশু পাচারে ডাক্তার দিলীপ ঘোষ এবং কয়লা মাফিয়া চক্রে মণীশ শর্মার নাম জড়িয়েছে। এরপরই  নড়ে চড়ে বসল রাজ্য বিজেপি। বিজেপির রাজ্য দফতরে জরুরি বৈঠক করলেন দলের নেতারা। চিহ্নিত করা হয়েছে অভিযুক্ত ১৩ জন নেতাকে। ৩ জনকে সাসপেন্ড করা হয়েছে। বাকিদের শোকজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বৈঠকে। 

আজকের এই বৈঠকে উপস্থিত ছিলের রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। সেখানে আলোচনা হয় অভিযুক্ত বিজেপি নেতারা দলের ভাবমূর্তি নষ্ট করেছে। আর তারপরই সিদ্ধান্ত নেওয়া হয় তাদের মধ্যে তিনজনকে সাসপেন্ড করা হচ্ছে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নোট বাতিলের কথা ঘোষণা করার পর দেশজুড়ে বিরোধীদের তোপের মুখে পড়়েন তিনি ও তাঁর সেনাপতি অরুণ জেটলি। সেই ঘটনার পরই বিজেপির এই ১৩ নেতার বিরুদ্ধে কালো টাকা মজুত করার অভিযোগ ওঠে। ফলে সঙ্গে সঙ্গেই নিজেদের ভাবমূর্তি পরিষ্কার করতে নেমে পড়ে রাজ্য বিজেপি।

.