মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন ফেসবুকে হেনস্থার প্রতিবাদ করা তরুণী

ফেসবুকে হেনস্থার প্রতিবাদ করে পুলিসের দ্বারস্থ হন এক তরুণী। কিন্তু দুদিন পরও সেভাবে কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন নির্যাতিতা তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী। ফেসবুকে আপত্তিকর পোস্টের প্রতিবাদ করে হেনস্থার মুখে পড়েন এক তরুণী। একের পর এক কুরুচিকর আক্রমণ ধেয়ে আসে তাঁর দিকে। রাজ চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তির ব্যক্তিগত আক্রমণের নিশানা হয়ে যান তথ্যপ্রযুক্তির সংস্থার এই কর্মী। বৃহস্পতিবার সেখবর দেখিয়ে ছিলাম আমরাই।

Updated By: Nov 6, 2016, 09:50 PM IST
মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন ফেসবুকে হেনস্থার প্রতিবাদ করা তরুণী

ওয়েব ডেস্ক: ফেসবুকে হেনস্থার প্রতিবাদ করে পুলিসের দ্বারস্থ হন এক তরুণী। কিন্তু দুদিন পরও সেভাবে কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন নির্যাতিতা তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী। ফেসবুকে আপত্তিকর পোস্টের প্রতিবাদ করে হেনস্থার মুখে পড়েন এক তরুণী। একের পর এক কুরুচিকর আক্রমণ ধেয়ে আসে তাঁর দিকে। রাজ চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তির ব্যক্তিগত আক্রমণের নিশানা হয়ে যান তথ্যপ্রযুক্তির সংস্থার এই কর্মী। বৃহস্পতিবার সেখবর দেখিয়ে ছিলাম আমরাই।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

২৪ ঘণ্টা খবর সম্প্রচার করতে তত্‍পর হয় পুলিস।অভিযোগের তদন্তের আশ্বাস দেন অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার। ইমেলে সেকথা জানিয়েও দেওয়া হয় তরুণীকে। কিন্তু, কোথায় কী?  আশ্বাসের দুদিন পরও FIR -এর কপি পান নি নিগৃহীতা। তবে, হাল ছাড়তে রাজি নন তিনি। সমস্যা সমাধান না হলে, মুখ্যমন্ত্রী দ্বারস্থ হবেন। সাফ জানিয়ে দিয়েছেন তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী।

আরও পড়ুন  এই পাঁচ ভারতীয়র টাকায় প্রায় ২০টা রিও অলিম্পিক আয়োজন করা যাবে!

.