Behala: বন্ধুর বাড়িতে রাতভর মদের আসর, ছাদ থেকে পড়ে 'রহস্যমৃত্যু' যুবকের

মোট ৩ জন ছিল সেই আসরে। বিতান সেন, কুশল চক্রবর্তী ও আরেক ভাই। সারা রাত ধরেই চলে মদ্যপান।

Updated By: May 24, 2022, 04:57 PM IST
Behala: বন্ধুর বাড়িতে রাতভর মদের আসর, ছাদ থেকে পড়ে 'রহস্যমৃত্যু' যুবকের

নিজস্ব প্রতিবেদন : রাতে বন্ধুর বাড়ির ছাদে মদ্যপানের আসর। আর তারপরই বন্ধুর বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের। নিছকই দুর্ঘটনা (Accident) নাকি খুন (Murder)? কেউ কি তাঁকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিল উপর থেকে? বন্ধুর বাড়িতে মদ্যপানের আসরের পর এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে ঘনীভূত হয়েছে রহস্য।

ঘটনাটি ঘটেছে বেহালার (Behala) চন্ডীতলা ব্রাঞ্চ রোডে। মৃতের নাম কুশল চক্রবর্তী। বয়স ২৭ বছর। জানা গিয়েছে, রবিবার রাতে বন্ধু বিতান সেনের বাড়ির ছাদে মদ্যপানের আসর বসে। রাত ১১টা থেকে শুরু হয় মদ্যপান। মোট ৩ জন ছিল সেই আসরে। বিতান সেন, কুশল চক্রবর্তী ও আরেক ভাই। সারা রাত ধরেই চলে মদ্যপান। এরপরই ভোরবেলা কুশল চক্রবর্তী দো'তলার ছাদ থেকে পাশের বাড়িতে পড়ে যান।

আওয়াজ শুনে ছুটে আসেন বিতান সেনের বাবা প্রদীপ সেন। গুরুতর জখম অবস্থায় তৎক্ষণাৎ কুশল চক্রবর্তীকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পরবর্তীতে তাঁকে এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মঙ্গলবার হাসপাতালেই মৃত্য়ু হয় কুশল চক্রবর্তীর। এই ঘটনায় ইতিমধ্যেই বন্ধু বিতান সেনকে আটক করেছে পুলিস।

ঘটনার তদন্ত শুরু করেছে বেহালা থানার পুলিস। ছাদ থেকে কী করে পড়ে গেলেন কুশল চক্রবর্তী? মদ্যপানের আসরে কি বন্ধুদের সাথে বচসা হয়? কেউ কি তাঁকে ধাক্কা মেরে উপর থেকে ফেলে দিয়েছে? সবদিক খতিয়ে দেখে তদন্ত করছে বেহালা থানার পুলিস।

আরও পড়ুন, Nurse Agitattion: নার্সদের বিক্ষোভে তুলকালাম স্বাস্থ্য ভবনে, পুলিসের সাথে ধস্তাধস্তিতে অসুস্থ ১ চাকরিপ্রার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.