প্রেমিকার 'লাভ বাইটে' মৃত্যু প্রেমিকের

মরণ দেওয়া প্রেমিকা! শিরায় শিরায় যৌবনের যে স্ফুলিঙ্গ চোখে চোখ, ঠোঁটে ঠোঁট ব্যারিকেড করেছিল, যে কাঁধে মাথা রেখে প্রেমিকার চুল একটা নদী হয়ে উঠেছে, সেই কাঁধেই এক প্রেম স্পর্শই যে মৃত্যু হয়ে উঠবে, কে জানত! হতে পারত আরও এক আরব্য রজনী, হল প্রেম কামড়ের কাব্য! হিমালয় শৃঙ্গের মত চূড়ান্ত উত্তেজনা, প্রেম যেন ঘুমন্ত আগ্নেয়গিরির হঠাৎ জেগে ওঠা। 'ভালোবাসা পেলে সব লণ্ডভণ্ড করে চলে যাওয়া', যে সব ছেড়েই চলে যাওয়া হবে কল্পনাতেও আসেনি। ঘনিষ্ট মুহূর্তে প্রেমিকের গল কম্বলে প্রেমিকার একটা ছোট্ট 'লাভ বাইট', উত্তেজনার পারদ এতটাই উর্দ্ধমুখী ছিল যে হৃদস্পন্দনই থমকে যায় প্রেমিকের। তারপর, অকস্মাৎ মৃত্যু। চাঞ্চল্যে ভরা খরস্রোতা নদীর মত ছিল যে শরীর তা হঠাৎ যেন হয়ে গেল হারিয়ে যাওয়া নদী। নিঃশ্বাস বন্ধ। উষ্ণ শরীর আসতে আসতে শীতল থেকে আরও শীতল। বিজ্ঞানের ভাষায় 'হার্ট অ্যাটাক'। শিরোনামে আসে ১৭ বছর বয়সী প্রেমিক ও প্রেমিকা। 

Updated By: Aug 30, 2016, 04:27 PM IST
প্রেমিকার 'লাভ বাইটে' মৃত্যু প্রেমিকের

ওয়েব ডেস্ক: মরণ দেওয়া প্রেমিকা! শিরায় শিরায় যৌবনের যে স্ফুলিঙ্গ চোখে চোখ, ঠোঁটে ঠোঁট ব্যারিকেড করেছিল, যে কাঁধে মাথা রেখে প্রেমিকার চুল একটা নদী হয়ে উঠেছে, সেই কাঁধেই এক প্রেম স্পর্শই যে মৃত্যু হয়ে উঠবে, কে জানত! হতে পারত আরও এক আরব্য রজনী, হল প্রেম কামড়ের কাব্য! হিমালয় শৃঙ্গের মত চূড়ান্ত উত্তেজনা, প্রেম যেন ঘুমন্ত আগ্নেয়গিরির হঠাৎ জেগে ওঠা। 'ভালোবাসা পেলে সব লণ্ডভণ্ড করে চলে যাওয়া', যে সব ছেড়েই চলে যাওয়া হবে কল্পনাতেও আসেনি। ঘনিষ্ট মুহূর্তে প্রেমিকের গল কম্বলে প্রেমিকার একটা ছোট্ট 'লাভ বাইট', উত্তেজনার পারদ এতটাই উর্দ্ধমুখী ছিল যে হৃদস্পন্দনই থমকে যায় প্রেমিকের। তারপর, অকস্মাৎ মৃত্যু। চাঞ্চল্যে ভরা খরস্রোতা নদীর মত ছিল যে শরীর তা হঠাৎ যেন হয়ে গেল হারিয়ে যাওয়া নদী। নিঃশ্বাস বন্ধ। উষ্ণ শরীর আসতে আসতে শীতল থেকে আরও শীতল। বিজ্ঞানের ভাষায় 'হার্ট অ্যাটাক'। শিরোনামে আসে ১৭ বছর বয়সী প্রেমিক ও প্রেমিকা। 

ঘটনাটি ঘটে মেক্সিকোতে। তবে লাইভ বাইটে মৃত্যুর ঘটনা এই প্রথম নয়। ২০১১ সালে নিউজিল্যান্ডেও এমন এক ঘটনা ঘটেছিল। স্বামীর লাভ বাইটে মৃত্যু হয়েছিল ৪৪ বছর বয়সী স্ত্রীর। এক চুম্বনে প্রাণনাশ! 'দ্য কিস অব ডেথ', প্রেম উপন্যাসে যেন একটা অলেখা উপসংহার।  

.