Bhadra Raj Yoga: তৈরি হচ্ছে বিরল ভাদ্র রাজযোগ! বিপুল আর্থিক লাভ এই রাশির জাতকদের...

Bhadra Raj Yoga: আর মাত্র ১ মাস পরেই তৈরি হবে এক বিরল যোগ। অক্টোবর মাসের শুরুতেই বুধ গ্রহের কারণে তৈরি হবে 'ভাদ্র রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগের জেরে এ সময়ে কিছু রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে, ফিরবে ভাগ্য।

Updated By: Aug 7, 2023, 07:53 PM IST
Bhadra Raj Yoga: তৈরি হচ্ছে বিরল ভাদ্র রাজযোগ! বিপুল আর্থিক লাভ এই রাশির জাতকদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র ১ মাস পরেই তৈরি হবে এক বিরল যোগ। অক্টোবর মাসের শুরুতেই বুধ গ্রহের কারণে তৈরি হবে 'ভাদ্র রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগের জেরে এ সময়ে কিছু রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে, ফিরবে ভাগ্য।

আরও পড়ুন: August Horoscope 2023: এই অগস্টে উন্নতিযোগ কাদের? অর্থপ্রাপ্তির সম্ভাবনা কোন রাশির...

কন্যা রাশি

ভাদ্র রাজযোগের কারণে কন্যা রাশির জাতক-জাতিকারা সর্বাঙ্গীণ সাফল্যের মুখোমুখি হবেন। এঁদের বিবাহিত জীবন সুখের হবে। প্রেমের ক্ষেত্রেও এঁদের জন্য ভালো সময়। এই সময় এঁদের কেরিয়ারও উজ্জ্বল হবে। চাকরিপ্রাপ্তির যোগ থাকছে। রয়েছে আর্থিক উন্নতির যোগ। ব্যবসায় বিনিয়োগের জন্যও ভালো সময়। 

মকর রাশি 

মকর রাশির জাতক-জাতিকাদের সাফল্য আসবে ব্যবসা থেকে চাকরিতে। সব মিলিয়ে আর্থিক লাভের যোগ। বেসরকারি ক্ষেত্রে চাকরিরতদের পক্ষে ভালো সময়। মকর রাশির যাঁরা শিক্ষাক্ষেত্রে যুক্ত, যেমন গবেষণা বা ওই ধরনের কোনও কিছু, তাঁরা প্রচুর সাফল্যের মুখ দেখবেন। এঁদের ভ্রমণযোগও থাকছে।

ধনু রাশি 

ভাদ্র রাজযোগের প্রভাবে ধনু রাশির ব্যক্তিদের জীবন সাফল্যে ভরে উঠবে। এ সময়ে এঁরা যে কাজ করবেন, তাতেই সাফল্য পাবেন। বেসরকারিক্ষেত্রে চাকরিরতদের জন্য ভালো সময়। ব্যবসায়ীদের পক্ষেও ভালো সময়। এঁদের দাম্পত্যও যথেষ্ট বোঝাপড়ার মধ্যে দিয়ে অতিবাহিত হবে। ধনু রাশির জাতকদেরও ভ্রমণযোগ রয়েছে।

আরও পড়ুন: Shiva Shakti Aksh Rekha: ভারত জুড়ে একই সরলরেখায় শিবমন্দির? জেনে নিন 'শিবশক্তিরেখা'র গভীর রহস্য...

সব মিলিয়ে এই যোগ অন্যান্য যোগের মতোই কিছু না কিছু শুভ প্রভাব প্রত্যেক রাশির উপরই বর্ষণ করবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.