ঘড়ি নয় এবার থেকে আপনাকে ঘুম থেকে তুলবে আপনার এইরকম বিছানা

সকাল ৭টা বাজতে না বাজতেই কানের কাছে বেজে ওঠে বিটকেল শব্দের অ্যালার্মটা। সময় হয়ে গেলেও চোখ জুড়ে তখনও ঘুম। অগত্যা অ্যালার্মটা বন্ধ করে ভেবে নেওয়া 'আর একটু পড়ে উঠব'। কিন্তু 'আর একটু' পড়ে যখন ঘুম ভাঙে তখন ঘড়ির দিকে চোখ পড়েতেই মুখ হাঁ।

Updated By: May 9, 2016, 04:19 PM IST
ঘড়ি নয় এবার থেকে আপনাকে ঘুম থেকে তুলবে আপনার এইরকম বিছানা
এই সেই বিছানা

ওয়েব ডেস্ক: সকাল ৭টা বাজতে না বাজতেই কানের কাছে বেজে ওঠে বিটকেল শব্দের অ্যালার্মটা। সময় হয়ে গেলেও চোখ জুড়ে তখনও ঘুম। অগত্যা অ্যালার্মটা বন্ধ করে ভেবে নেওয়া 'আর একটু পড়ে উঠব'। কিন্তু 'আর একটু' পড়ে যখন ঘুম ভাঙে তখন ঘড়ির দিকে চোখ পড়েতেই মুখ হাঁ। অফিস পৌঁছনোর জন্য হাতে আর ১০ মিনিট বাকি। কোনও রকমে তৈরি হয়ে ব্রেকফাস্ট না করেই প্রায় দৌড়ে অফিস ঢোকা। কিন্তু শেষ রক্ষা হয় না। আজও লেট। ঢোকা মাত্রই মিলল বসের ঝাড়। এরকমটা রোজই কারও না কারওর সঙ্গে হয়। কিন্তু এবার থেকে আর হবে না। কারণ আপনাকে ঘুম থেকে তোলার দায়িত্ব আর আপনার অ্যালার্ম দেওয়া ঘড়িটার নয়, আপনার বিছানার।

শুনে অবাক হচ্ছেন তো? আরও অবাক হবেন যদি শোনেন এই বিছানা কিভাবে আপনার ঘুম ভাঙাবে। ইঞ্জিনিয়ার কলিন ফুর্জে বানিয়েছেন এক অভিনব 'হাই ভোল্টেজ ইজেক্টর বেড'। রাত শেষ হয়ে ভোরের আওয়াজ যেই না কানে এল ওমনি এই বিছানা আপনাকে ছূড়ে ফেলে দেবে নীচে। অ্যালার্মের মতো এখানে 'স্নুজ' করার কোনও সুযোগ আপনি পাবেন না। ঘুম ভেঙে উঠতে বাধ্য।

 

.