ফেস্টিভ সিজনে ফ্লিপকার্ট এবার যা করছে!

পুজোর কেনাকাটা শুরু হয়ে গেছে। সেইসঙ্গে শুরু হয়ে গেছে ফেস্টিভ সিজনও। প্রথমে দুর্গাপুজো। তারপর দিওয়ালি, ধনতেরাস। একের পর এক। ফেস্টিভ সিজনে ক্রেতা টানতে শপিং পোর্টালগুলোর উদ্যোগও চোখে পড়ার মত। কিন্তু এবার ফেস্টিভ সিজন উপলক্ষে ফ্লিপকার্ট যে উদ্যোগ নিল, তা এককথায় অনবদ্য। এর আগে আর কোনও অনলাইন শপিং পোর্টাল এরকম উদ্যোগ নিয়েছিল বলে নজির নেই।

Updated By: Sep 13, 2016, 12:20 PM IST
ফেস্টিভ সিজনে ফ্লিপকার্ট এবার যা করছে!

ওয়েব ডেস্ক : পুজোর কেনাকাটা শুরু হয়ে গেছে। সেইসঙ্গে শুরু হয়ে গেছে ফেস্টিভ সিজনও। প্রথমে দুর্গাপুজো। তারপর দিওয়ালি, ধনতেরাস। একের পর এক। ফেস্টিভ সিজনে ক্রেতা টানতে শপিং পোর্টালগুলোর উদ্যোগও চোখে পড়ার মত। কিন্তু এবার ফেস্টিভ সিজন উপলক্ষে ফ্লিপকার্ট যে উদ্যোগ নিল, তা এককথায় অনবদ্য। এর আগে আর কোনও অনলাইন শপিং পোর্টাল এরকম উদ্যোগ নিয়েছিল বলে নজির নেই।

উত্সব সময়ই কেনাকাটার আসল সময়। এইসময় সব জায়গাতেই উপছে পড়ে কেনাকাটার হিড়িক। শপিং পোর্টালগুলোতেও তার ব্যতিক্রম নয়। ফলে কাজের চাপও বাড়ে। পুজোর কেনাকাটা করতে গিয়ে কোনও ক্রেতা যাতে অসুবিধার সম্মুখীন না হয়, ফ্লিপকার্ট তাই এবার অস্থায়ী ভিত্তিতে ১০,০০০ নিয়োগ করছে। উত্সবের মরশুমে এ যেন কর্মসংস্থানেও 'অফার'!। বিপুল সংখ্যক অর্ডার ডেলিভারি দেওয়ার জন্যই এই পরিমাণ নিয়োগ করা হবে সংস্থাসূত্রে খবর। অন্যদিকে, এই দৌড়ে পিছিয়ে নেই আরেক অনলাইন শপিং পোর্টাল স্ন্যাপডিলও।

.