Horoscope Today: মেষের সমস্যা, বৃষর সাফল্য; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Dec 31, 2022, 07:57 AM IST
Horoscope Today: মেষের সমস্যা, বৃষর সাফল্য; জেনে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি যদি মনে করেন যে আজ আপনার সঙ্গে অন্যায় করা হচ্ছে, তাহলে কথা বলুন। আপনি কেমন অনুভব করছেন এবং আপনার ব্যক্তিগত জীবনের সমস্যা সম্পর্কে সকলকে জানান। কাজের বিষয়ে আপনি খুব বিনয়ী। যদি এমন কোনও সুযোগ থাকে যেখানে আপনি নিজের কাজ তুলে ধরতে পারেন, তাহলে এগিয়ে যান। আপনি কী করতে পারেন তা বিশ্বকে দেখিয়ে দিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আমরা জানি যে সাফল্য এবং সম্পদ আপনার কাছে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ জিনিসগুলির মধ্যে একটি, তবে আপনাকে মনে রাখতে হবে যে অর্থ পৃথিবীকে আপনার জন্য ভালো করে তোলে না। আপনাকে আজ যা করতে হবে তা হল আপনার অর্থপ্রেমী মনকে পাশে সরিয়ে রেখে জীবনের অন্যান্য ভাল জিনিসগুলিতে মনোনিবেশ করা। আজ আপনার জ্ঞানকে প্রসারিত করুন, একটি যোগ ক্লাসে যান বা জিমে যান। চেষ্টা করুন আপনার পছন্দের মানুষের কাছে যেতে। হয়তো রোমান্টিক কিছু হতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনার বর্তমান সম্পর্কের অবস্থার প্রতি আপনার মনোভাব পাল্টে যাচ্ছে। আপনি যদি একটি নির্দিষ্ট সম্পর্কের জন্য খারাপ বোধ করেন তবে আজ আপনি এর ইতিবাচক দিকগুলি দেখতে পারবেন। আপনি অনেক নতুন জিনিসও দেখতে পাবেন যা আপনি শিখতে চান। তবে কোনটি বেশি গুরুত্বপূর্ণ তা নিশ্চিত করুন এবং প্রথমে সেটি বেছে নিন। আপনার কাঁধ থেকে চাপ কমিয়ে দিন। আজ একটি ভাল দিন হতে চলেছে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনও কাজের জন্য কারও কাছে দয়ার পাত্র হতে হবে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ হাতছাড়া হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। আজ শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ আপনি বুঝতে পারবেন যে আপনাকে এখনও অনেক দূর যেতে হবে। যদিও এতে হতাশ হবেন না। আপনি শক্তিশালী এবং আপনি এটির মধ্য দিয়ে যেতে পারেন। একটু সময় দিন, এবং সবকিছু আপনার পক্ষে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.