ক্রিসমাসের ছুটিতে ১ ডজন হ্যারি পটার সারপ্রাইজ সান্টা রাউলিংয়ের ঝুলিতে

জে কে রাউলিং মানেই বেস্টাসেলার। আর হ্যারি পটার মানেই সারপ্রাইজ। আর এবার তাঁর ভক্তদের জন্য এরকমই ক্রিসমাস ট্রিট নিয়ে আসছেন রাউলিং। ক্রিমমাসেই মুক্তি পাচ্ছে রাউলিংয়ের এক ডজন হ্যারি পটার সারপ্রাইজ।

Updated By: Dec 7, 2014, 04:28 PM IST
ক্রিসমাসের ছুটিতে ১ ডজন হ্যারি পটার সারপ্রাইজ সান্টা রাউলিংয়ের ঝুলিতে

ওয়েব ডেস্ক: জে কে রাউলিং মানেই বেস্টাসেলার। আর হ্যারি পটার মানেই সারপ্রাইজ। আর এবার তাঁর ভক্তদের জন্য এরকমই ক্রিসমাস ট্রিট নিয়ে আসছেন রাউলিং। ক্রিমমাসেই মুক্তি পাচ্ছে রাউলিংয়ের এক ডজন হ্যারি পটার সারপ্রাইজ।

আগামী ১২ ডিসেম্বর লন্ডনের স্থানীয় সময় অনুযায়ী দুপুর ১টায় তাঁর প্রথম সারপ্রাইজ নিয়ে আসছেন রাউলিং। পটারমোর (Pottermore) ওয়েবসাইট eoline.com-এ দুপুর ১টায় পপ আপ করবে প্রথম সারপ্রাইজ। ক্রিসমাসের ছুটিতে প্রতিদিনই ঠিক দুপুর ১টায় আসতে থাকবে রাউলিংয়ের সারপ্রাইজ। সোশ্যাল মিডিয়ার নতুন হ্যাশট্যাগ এখন #harrypotter #jk rowling #christmas।

সারপ্রাইজের মধ্যে জায়গা করে নিয়েছে হ্যারির স্কুলের প্রতিযোগী স্লিথারিনের প্লাটিনাম চুলের ডার্কো ম্যালফয়। তবে বাকিগুলো সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি। পটার ভক্তদের জন্য নিয়মিত গল্প ও গুজব আপলোড করে পটারমোর ওয়েবসাইট। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল হ্যারি পটার সিরিজের শেষ বই হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোজ।

 

.