Laxmi Narayan Rajyog 2024: এই রাশির ব্যক্তিদের কপালে শুধুই টাকা আর টাকা! লক্ষ্মী নারায়ণ যোগে ঘটতে চলেছে...

Laxmi Narayan Rajyog 2024: সম্প্রতি এক গোচর তৈরি হয়েছে। অত্যন্ত শুভ। 'লক্ষ্মীনারায়ণ রাজযোগ'। মেষ রাশিতে এই যোগ তৈরি হয়েছে। এ কারণে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক থেকে দারুণ লাভ ঘটার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। কোন কোন রাশির জাতকেরা রয়েছেন সেই তালিকায়?

Updated By: Apr 15, 2024, 08:03 PM IST
Laxmi Narayan Rajyog 2024: এই রাশির ব্যক্তিদের কপালে শুধুই টাকা আর টাকা! লক্ষ্মী নারায়ণ যোগে ঘটতে চলেছে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্রত্যেকটি গ্রহই সময়মতো স্থান পরিবর্তন করে। একে বলে ট্রানজিট বা গোচর। ট্রানজিট বা গোচর বারো রাশির জাতকদের উপর নানা প্রভাব ফেলে। শুভ এবং অশুভ উভয়ই। সম্প্রতি তেমনই এক গোচর তৈরি হয়েছে। বলা হচ্ছে এটি অত্যন্ত শুভ যোগ। যোগটির নাম 'লক্ষ্মীনারায়ণ রাজযোগ’। মেষ রাশিতে এই যোগ তৈরি হয়েছে। এর কারণে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক থেকে দারুণ লাভ ঘটবে। কোন কোন রাশির জাতকেরা রয়েছেন সেই তালিকায়?

আরও পড়ুন: Chaitra Navratri | Durga Puja: এ বছর তিনবার দুর্গাপুজো! কেন, কীভাবে এই অসম্ভব ঘটনা সম্ভব হচ্ছে?

মেষ রাশি 

লক্ষ্মীনারায়ণ রাজযোগের দারুণ প্রভাব পড়বে মেষ রাশির জাতকজাতিকাদের উপরে। এঁদের পারিবারিক সুখ বজায় থাকবে। এঁদের কর্মজীবনে উন্নতি ঘটবে। যাঁরা ব্যবসায়ী তাঁরা বিপুল উন্নতির মুখ দেখবেন। যাঁরা চাকরিজীবী তাঁদের পদোন্নতি যোগ ঘটতে পারে। চাকরিসন্ধানীদের চাকরিপ্রাপ্তির যোগ রয়েছে। এঁরা এই সময়ে আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।  এঁদের যে কোনও কাজ সময়মতোই সম্পন্ন হবে। এঁদের জীবনে এ সময়ে সর্বাঙ্গীণ সাফল্য আসবে।

মিথুন রাশি 

সময়টা মিথুন রাশির জাতকদের জন্যও খুব ভালো যাবে। পারিবারিক আনন্দ উপভোগ করবেন। এঁদের পেশায় উন্নতি হবে। ব্যবসায়ীদের পক্ষে সময়টা ভালো। এঁদের দূরভ্রমণের যোগ রয়েছে। এঁদের দাম্পত্য খুব সুখের হবে। সহসা সম্পত্তির মালিক হবেন এঁরা। আর্থিক দিক থেকে এঁদের খুব লাভ ঘটবে। এঁরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। 

কর্কট রাশি 

কর্কট রাশির ব্যক্তিদের সম্পত্তিক্রয়ের যোগ রয়েছে। সেটা হতে পারে গাড়ি বা বাড়ি কিংবা অন্য কিছু। মোটকথা, এঁদের সামগ্রিক ভাবে আর্থিক লাভের যোগ রয়েছে। এঁদের পারিবারিক সম্পর্ক আরও ভালো হবে। চাকরিসন্ধানীদের জন্য সময়টা ভালো যাবে। এই রাশির যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন তাঁদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

জ্যোতিষশাস্ত্রবিদদের মতে, প্রত্যেকটি যোগেরই রয়েছে কিছু না কিছু শুভ প্রভাব। সরাসরি যে রাশিতে গোচর ঘটে, সেই রাশিটি ছাড়া অন্য রাশিগুলিও প্রবল ভাবে উপকৃত হয়। 

আরও পড়ুন: Ram Navami | Ram Temple: অযোধ্যার রামমন্দিরে প্রথম রামনবমীতে রামলালার পুজোয় আশ্চর্য কী ঘটতে চলেছে জানেন?

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.