কীভাবে চটজলদি ‘চিকেন পোলাও’ বানাবেন শিখে নিন

বাচ্চাদের টিফিন মানেই মায়েদের নানারকম ঝক্কি। রোজ রোজ এক খাবার টিফিনে দিলে, তা বাড়িতেই ফেরত আসে। তাই তাদের ঘুরিয়ে ফিরিয়ে নানারকম মুখরোচক খাবার দিতে হয় মায়েদের। আবার শুধু মুখরোচক হলেই চলবে না। বাচ্চার স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। তাই ঘরেতেই বানাতে হবে স্বাস্থ্যকর খাবার। কিন্তু সকাল হলেই মায়েদের কপালে চিন্তার ভাঁজ পড়ে যায় যে, আজ টিফিনে কী দেবেন। তাই আজ শিখে নিন এমন একটি রেসিপি, যা তৈরি করাও সহজ, আর সুস্বাদুও।

Updated By: Feb 27, 2017, 05:14 PM IST
কীভাবে চটজলদি ‘চিকেন পোলাও’ বানাবেন শিখে নিন

ওয়েব ডেস্ক: বাচ্চাদের টিফিন মানেই মায়েদের নানারকম ঝক্কি। রোজ রোজ এক খাবার টিফিনে দিলে, তা বাড়িতেই ফেরত আসে। তাই তাদের ঘুরিয়ে ফিরিয়ে নানারকম মুখরোচক খাবার দিতে হয় মায়েদের। আবার শুধু মুখরোচক হলেই চলবে না। বাচ্চার স্বাস্থ্যের দিকেও নজর দিতে হবে। তাই ঘরেতেই বানাতে হবে স্বাস্থ্যকর খাবার। কিন্তু সকাল হলেই মায়েদের কপালে চিন্তার ভাঁজ পড়ে যায় যে, আজ টিফিনে কী দেবেন। তাই আজ শিখে নিন এমন একটি রেসিপি, যা তৈরি করাও সহজ, আর সুস্বাদুও।

আরও পড়ুন মাত্র ৩ মিনিটেই বানিয়ে ফেলুন ‘ফ্রেঞ্চ এগ টোস্ট’

চিকেন মানেই বাচ্চাদের খুবই পছন্দের খাবার। আর টিফিনে যদি ‘চিকেন পোলাও’ থাকে। তাহলে তা কখনওই বাড়িতে ফেরত আসবে না। পেট, মন দুটোই ভরবে। আবার বাচ্চাদের স্বাস্থ্যেরও ক্ষতি হবে না। তাই শিখে নিন কীভাবে চটজলদি বানাবেন ‘চিকেন পোলাও’।

.