নিজের রাশি অনুযায়ী স্টাইল স্টেটমেন্ট তৈরি করুন!

আমাদের চারিত্রিক বৈশিষ্ঠ, আমাদের স্বভাব, আমাদের পছন্দ অপছন্দ সবই নির্ভর করে আমরা কীভাবে চিন্তা ভাবনা করছি তার উপর। আমরা আমাদের পছন্দ অনুযায়ী পোশাক পরিচ্ছদ করি। কিন্তু এটা কি জানেন আমাদের এই পোশাক পরিচ্ছদের পছন্দ অপছন্দ সবই নির্ভর করে আমাদের রাশির উপর?

Updated By: Apr 15, 2016, 03:41 PM IST
নিজের রাশি অনুযায়ী স্টাইল স্টেটমেন্ট তৈরি করুন!

ওয়েব ডেস্ক: আমাদের চারিত্রিক বৈশিষ্ঠ, আমাদের স্বভাব, আমাদের পছন্দ অপছন্দ সবই নির্ভর করে আমরা কীভাবে চিন্তা ভাবনা করছি তার উপর। আমরা আমাদের পছন্দ অনুযায়ী পোশাক পরিচ্ছদ করি। কিন্তু এটা কি জানেন আমাদের এই পোশাক পরিচ্ছদের পছন্দ অপছন্দ সবই নির্ভর করে আমাদের রাশির উপর?

ভবিষ্যত্‌ সম্পর্কে সবারই একটা টান থাকে। মানে ভবিষ্যতের কথা আগে থেকে জেনে রাখার নেশা সবার মধ্যে থাকে। তাই আমরা সবাই সকালে ঘুম থেকে উঠেই কাগজে টুক করে নিজের রাশিফলটায় চোখ বুলিয়ে নিই। দেখে নিই সারাদিনটা কেমন কাটতে চলেছে। এই রাশির উপর অনেক কিছুই নির্ভর করে। যেমন, রাশি যেমন বলে দিতে পারে সারাটা দিন কেমন যাবে, তেমনই রাশি বলে দিতে পারে আপনার স্টাইল স্টেটমেন্টটাও কেমন হবে।

অল্পবিস্তর স্টাইল আমরা সবাই করে থাকি। সিনেমার নায়ক নায়িকাদের দেখে তাঁদের মতো স্টাইল করতে আমরা সবাই ভালোবাসি। এবার আর আপনাকে অন্যের দেখে স্টাইল করতে হবে না। নিজের রাশি অনুযায়ী দেখে নিন আপনার স্টাইল স্টেটমেন্টটা কেমন। আর তারপর তৈরি করুন একেবারে নিজের ইউনিক স্টাইল স্টেটমেন্ট। দেখবেন আপনাকে দেখে অন্যরা নকল করছে।

কীভাবে বুঝবেন আপনার রাশি অনুযায়ী আপনার স্টাইল স্টেটমেন্ট কী হবে?

কুইজ খেলুন

.