বৃশ্চিক রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

২৩ অক্টোবর-২২ নভেম্বর

Updated By: Jan 3, 2015, 09:59 PM IST
বৃশ্চিক রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২২ নভেম্বর

বৃশ্চিক রাশির জন্য ২০১৫ সাল সাফল্যের বছর। বছরের শুরুতেই আসবে সাফল্য। বিভিন্ন ভাবে খুশি ও আনন্দ উপভোগ করবেন জীবনে। শনির প্রভাবে বিশ্বের বিভিন্ন প্রান্ত ঘোরার সম্ভাবনা প্রবল। পারিবারিক জীবন অসম্ভব ভাল থাকবে। প্রণয় আপনাকে আনন্দ দেবে।

প্রথম ঘরে শনির অবস্থান উচ্চাকাঙ্ক্ষী, পরিশ্রমীদের আরও দৃঢ়প্রতিজ্ঞ করবে, শৃঙ্খলা আনবে জীবনে, কর্মদক্ষতা বাড়াবে। তবে বৈবাহিক জীবনে কিছুটা টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। হাসিখুশি থাকার চেষ্টা করুন। যে কোনও আর্থিক সমস্যা এই বছর দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। এপ্রিল মাস থেকে বুধের প্রভাবে যোগাযোগ বাড়বে। ব্যক্তিগত সম্পর্ক ভাল হবে। জুলাই মাসে দশম ঘরে বৃহস্পতি প্রবেশ করায় কেরিয়ারে উন্নতি আসবে। যশ বাড়বে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বছরের দ্বিতীয় ভাগে স্বপ্নপূরণের সাহস বাড়বে। অর্থাগম ভাল হবে। বিদেশের সঙ্গে যোগাযোগ বাড়বে। ভাইবোনের সাফল্যে গর্ব অনুভব করবেন। অনিদ্রা আপনাকে ভোগাতে পারে। যোগাভ্যাস করলে ভাল থাকবেন। শুক্রের প্রভাবে সৃজনশীতা বাড়বে। এই সময় আপনি আপনি প্রচুর সামাজিকতা করবেন। শিল্পী, অভিনেতা ও বক্তাদের জন্য বছরের এই সময় খুব ভাল কাটবে। তবে অফিসের বস বা বয়জ্যেষ্ঠদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন।

 

.