সবিতা ভাবির হাত ধরে প্রথম ভারতীয় পূর্ণদৈর্ঘ্যের অ্যাডাল্ট অ্যানিমেশন মুভি এসে গেল

Last Updated: Friday, January 10, 2014 - 17:42

সাবালক হচ্ছে ভারতীয় অ্যানিমেশন জগত? এবার পূর্ণদৈর্ঘ্যের অ্যানিমেশন মুভির হাত ধরে নেট দুনিয়া মাতাতে এসে গেল সেই অতি পুরাতন সবিতা ভাবি। গত বছরেই মুক্তি পেয়েছে সেক্সি সবিতা ভাবির চলতা ফিরতা অবতার। ভারতের প্রথম পূর্ণদৈর্ঘ্যের শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি অ্যানিমেশন ছবি।

২০০৮ সালে ব্রিটেন নিবাসী ভারতীয় বংশোদ্ভুত ব্যবসায়ী পুনিত আগরওয়ালে তৈরি করেন পর্নগ্রাফিক কার্টুন চরিত্র গৃহবধূ সবিতা ভাবি। ইন্টারনেটে আসার কয়েক দিনের মধ্যেই প্রবল জনপ্রিয়তা লাভ করেন সবিতা ভাবি। এই অনলাইন কমিকস্ট্রিপে স্বামীর অবহেলার পাত্রী সবিতা ভাবি আবির্ভাবেই তছনছ করে দেন ভারতীয় সমাজের যৌনতা নিয়ে অকারণ লুকোচুরির ঘেরাটোপ। বিভিন্ন ব্যক্তির সঙ্গে সবিতা ভাবির প্রবল জনপ্রিয় বিবিধ যৌন অভিযানের বিরুদ্ধে একদল অশালীনতার অভিযোগ তোলে অন্যদিকে আর একদল তন্বী সবিতা ভাবিকে যৌন স্বাধীনতার প্রতীক হিসাবে চিহ্নিত করে।

প্রথমে সবিতা ভাবি ডট কম নামের ওয়েবসাইটে অবাধে দেখা মিলত সবিতা ভাবি ও তার সঙ্গী সাথীদের। তবে কিছুদিন পরেই ব্যান করে দেওয়া হয় এই সাইট। কির্তু ডট কম নামের একটি ওয়েবসাইটে সাবস্ক্রিপশন করলে এখনও দেখা মেলে কমিক স্ট্রিপে সবিতা ভাবির সেক্সুয়াল অ্যাডভেঞ্চারের।

সবিতা ভাবিকে নিয়ে অ্যানিমেশন চলচ্চিত্র তৈরি করছেন যাঁরা, তাঁরা একটি ওয়েবসাইটে দাবি করেছেন এই সিনেমাতে চমক ভরপুর সেক্সের সঙ্গে আছে একটি নির্দিষ্ট বার্তাও। যারা তাকে ব্যান করেছিল এই সিনেমায় তাদের বিরুদ্ধে লড়ছেন সবিতা ভাবিকে।



First Published: Friday, January 10, 2014 - 17:40


comments powered by Disqus