Dhana Yoga: নববর্ষেই মহা ধন যোগ! অকল্পনীয় অর্থপ্রাপ্তির সুযোগ এই রাশির জাতকদের...

Dhana Yoga in Bengali New Year: ধনসম্পত্তির জন্য গ্রহদের মধ্যে দায়ী বৃহস্পতিই। তবে শুক্রও বিলাসবহুল জীবন এবং সম্পদের কারক। সম্প্রতি শুক্র গ্রহ তার পরিক্রমণ শেষ করে বৃষ রাশিতে প্রবেশ করেছে। তাই আসছে শুভ সময়। আসছে অর্থপ্রাপ্তির যোগ।

Updated By: Apr 10, 2023, 08:20 PM IST
Dhana Yoga: নববর্ষেই মহা ধন যোগ! অকল্পনীয় অর্থপ্রাপ্তির সুযোগ এই রাশির জাতকদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেবদেবীর মধ্যে ধনসম্পত্তির জন্য যেমন মা লক্ষ্মী দায়ী, তেমনই গ্রহদের মধ্যে দায়ী বৃহস্পতি। সম্প্রতি বাংলা নববর্ষের আবহে তৈরি হচ্ছে এক বিরল মহা ধন যোগ। যে যোগের জেরে বেশ কয়েকটি রাশির জাতকেরা অকল্পনীয় ধনসম্পত্তি অর্জন করার সুযোগ পাবেন। রাতারাতি বনে যাবেন কোটিপতি! তবে শুধু বৃহস্পতি নয়, কারও কারও মতে শুক্র গ্রহ বিলাসবহুল জীবন এবং সম্পদের কারক। জন্মকুণ্ডলীতে শুক্র শুভ থাকলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ লাভ করে থাকেন। এই নববর্ষ ঘটতে চলেছে তেমনই।

আরও পড়ুন: Heat Wave: শহরে বইছে লু! জেনে নিন এই আগুনে গরমে কোন ম্যাজিকে নিজেকে শীতল রাখবেন...

সম্প্রতি শুক্র গ্রহ তার পরিক্রমণ শেষে বৃষ রাশিতে প্রবেশ করেছে। শুক্র বৃষ রাশির অধিপতি এবং তার নিজস্ব রাশিঘরে প্রবেশ করছে। ফলে তা খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে চলেছে। সঙ্গে শুক্র গ্রহ বৃষ রাশিতে ঢুকে মহাধন রাজ যোগ সৃষ্টি করেছে। এই রাজ যোগ ৩টি রাশির জাতকদের জন্য বিশেষ করে শুভ প্রমাণিত হবে। 

জেনে নেওয়া যাক বাংলার নতুন বছরের কোন কোন রাশির সৌভাগ্যের দরজা খুলে যাচ্ছে!

আরও পড়ুন: Kedara Yoga: ৫০০ বছর পরে বিরল কেদার যোগ! প্রেমে-প্রাপ্তিতে-অর্থে-সৌভাগ্যে ভেসে যাবে যে-যে রাশি...

বৃষ রাশি-- এই মহাধন যোগ বৃষ রাশির জাতকদের জন্য প্রায় এক বিরল আশীর্বাদের মতো! পাশাপাশি তার রাশি পরিবর্তনে মহালক্ষ্মী যোগও তৈরি হচ্ছে। তাই এই রাশির জাতকরা এই সময়ে আর্থিক সুবিধা পাবেন। এঁদের ব্যাংক ব্যালেন্স অবধারিত বাড়বে। যাঁরা চাকরিজীবী চাকরিতে তাঁদের পদোন্নতি হবে। বেকারদের কর্মসংস্থানের যোগ।

কন্যা রাশি-- বৃষ রাশিতে শুক্রের এই গমন কন্যা রাশির জাতকদের জন্য খুবই শুভ ফলদায়ী হতে চলেছে। এই রাশির জাতকেরা হঠাৎ করে প্রচুর অর্থ পেয়ে যেতে পারেন। এঁদের অনেক কাজেই সাফল্য আসবে। বিদেশ সফরের যোগ রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় মিলতে পারে সাফল্য।

মকর রাশি-- এই মহাধন রাজ যোগ মকর রাশির জাতকদের জন্য খুবই বিশিষ্ট হতে চলেছে। এঁদের মধ্যে যাঁরা চাকরিজীবী তাঁরা চাকরিতে উন্নতি করবেন, ব্যবসাতেও অগ্রগতির যোগ। অর্থলাভ হবেই, ব্যাংক ব্যালান্স বাড়বে। দীর্ঘদিনের আর্থিক সমস্যা দূর হবে।

তা হলে আর কী? সামনেই বাঙালির অন্যতম বড় পরব। আসছে নতুন বছর। পয়লা বৈশাখ। সেই নববর্ষের আবহে আপনারা দিন গুনুন। নিশ্চয় আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.