সবচেয়ে সুন্দর ঘর কোন বলিউড সেলেবের!

বলিউড তারকাদের রোজগারটাই এতটা বেশি যে তাদের ঘর পেল্লাই হয়। শাহরুখ খানের প্রাসাদের মত বাড়ি 'মান্নাত' দেখলে তো চোখ কপালে ওঠার জোগাড় হয়। সলমন খানের বাড়িও বেশ বড়। কিন্তু সেটা তো বাইরের সৌন্দর্য। অনেকেই বলেন, ঘরের ভিতরটা যদি সুন্দর, ছিমছাম আর দারুণ গোছানোর বিষয় হয় তাহলে তাতে বাকিদের টেক্কা দেবেন পরিণীতি চোপড়া। পরিনিতির ঘরের জানলা খুললেই আরব সাগরের খোলা হাওয়া ঝাপটা লাগে। চার বেডরুমের ফ্ল্যাটকে ঢেলে সাজিয়ে দুই বেডরুম করা হয়েছে। যে ঘরটা অতি হাতে সুন্দর করে সাজানো।

Updated By: Jun 20, 2016, 12:33 PM IST
সবচেয়ে সুন্দর ঘর কোন বলিউড সেলেবের!

ওয়েব ডেস্ক: বলিউড তারকাদের রোজগারটাই এতটা বেশি যে তাদের ঘর পেল্লাই হয়। শাহরুখ খানের প্রাসাদের মত বাড়ি 'মান্নাত' দেখলে তো চোখ কপালে ওঠার জোগাড় হয়। সলমন খানের বাড়িও বেশ বড়। কিন্তু সেটা তো বাইরের সৌন্দর্য। অনেকেই বলেন, ঘরের ভিতরটা যদি সুন্দর, ছিমছাম আর দারুণ গোছানোর বিষয় হয় তাহলে তাতে বাকিদের টেক্কা দেবেন পরিণীতি চোপড়া। পরিনিতির ঘরের জানলা খুললেই আরব সাগরের খোলা হাওয়া ঝাপটা লাগে। চার বেডরুমের ফ্ল্যাটকে ঢেলে সাজিয়ে দুই বেডরুম করা হয়েছে। যে ঘরটা অতি হাতে সুন্দর করে সাজানো।

একটা বিনোদনের রুম, একটা মেকআপ রুম। যে বেড়রুমটা পরিণীতি নিজে ব্যবহার করেন সেটায় আছে বড় একটা ওয়ার্ল্ড ম্যাপ। তার পাশে গাড়ির ছবি। বিনোদনের রুমে আছে সাউন্ড প্রুফ  জায়গা যেখানে মন দিয়ে রিহার্সাল করেন। ঘরের এক কোণে একটা বিশাল ডিভিডি লাইব্রেরি। যেখানে একে একে রাখা আছে বিশ্বের নানা দেশের সিনেমা। লাইব্রেরির একটা অংশ শুধু বলিউড আর ভারতীয় সিনেমার জন্য রাখা রয়েছে। বিনোদন রুমের অন্য প্রান্তে আছে প্লে স্টেশন, আধুনিক সাউন্ড সিস্টেম আর একটা পুরনো টেপ। মুড অনুযায়ী পরিনিতি সেগুলো ব্যবহার করেন।

মজার কথা এই ফ্ল্যাট যখন বুক করেন, তখন কাউকে জানাননি পরিণীতি তার ভাইকে দলে টেনে মা-বাবাকে খাওয়াতে নিয়ে যান। সেখান থেকে সটান ফ্ল্যাটে। মা-বাবার হাতে সেই ফ্ল্যাটের চাবি দিয়ে বলিউডের কিউট গার্ল বলেন, 'এটা আজ থেকে আমাদের।'

.