Propose Day: প্রেমের সপ্তাহে ফিরে পেতে চান প্রাক্তনকেই? এই টিপসেই হবে বাজিমাত...

Tips to get back your Ex: আর এই সময় ফিরে পেতে চান নিজের প্রাক্তনকে? তবে এই টিপসই পারে আপনাকে সেই সমাধানে সাহায্য করতে। 

Updated By: Feb 8, 2024, 05:39 PM IST
Propose Day: প্রেমের সপ্তাহে ফিরে পেতে চান প্রাক্তনকেই? এই টিপসেই হবে বাজিমাত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাল থেকেই শুরু হয়েছে প্রেমের সপ্তাহ। আর এই সময় ফিরে পেতে চান নিজের প্রাক্তনকে? তবে এই টিপসই পারে আপনাকে সেই সমাধানে সাহায্য করতে। তবে এই টিপস মানবেন কিনা, তা একান্তই আপনার সিদ্ধান্ত।

১.আপনার সামনে আপনার প্রাক্তন যদি অন্য করোর সঙ্গে ঘোরে, তাহলে তাঁদের দিকে এমন ভাবে তাকিয়ে থাকুন যাতে তাঁরা অস্বস্তিতে পড়ে, এবং আপনার সঙ্গী মনে করবে আপনি তাঁকে এখনও ভালোবাসেন।

আরও পড়ুন: Horoscope Today: দিনভর চ্যালেঞ্জ লেগেই থাকবে কর্কটের, বাস্তব বুঝে সিদ্ধান্ত নিন কন্যা

২. যেখানে আপনার সঙ্গী যাচ্ছে, সেকানেই পৌঁছে যাোয়ার চেষ্টা করুন। তাঁকে যেকোনও ছোট সমস্যা থেকে বাঁচান। আপনার কেয়ারিং নেচার তাঁকে ফিরিয়ে আনতে বাধ্য। তবে আপনার সঙ্গী যেন ভুলেও টের না পায় যে আপনি তাঁর পেছনে ঘুরে বেড়াচ্ছেন।

৩. ব্রেক আপ হওয়ার পর, ভুলেও যোগাযাগ রাখবেন না সঙ্গীর সঙ্গে। আপনার সঙ্গে কথা বলতে না পারলে সে আপনাকে মিস করবে। এই কারণেই সে আপনার কাছে ফিরে যেতে পারে।

৪. আপনার সঙ্গীকে পারলে জেলাস ফিল করান। অন্য কোনও সঙ্গী না খুঁজে আপনি বরং আপনার কোনও বন্ধুর সঙ্গে মিথ্যা অভিনয় করতে পারেন। অন্য কাউকে আপনার সঙ্গে দেখলে সে জেলাস হতে বাধ্য়।

৫.নিজের সব ভুল কিছুদিনের জন্য হলেও ত্যাগ করুন। কোনও রকম নেশা করলে, সেইসবও ছেড়ে দিন। আপনাকে ভালো হতে দেখলে আপনার সঙ্গী আপনার কাছে ফিরতে বাধ্য হবে।

আরও পড়ুন: Global Warming: উষ্ণতার রেকর্ড ভাঙল জানুয়ারি! দুশ্চিন্তায় বিজ্ঞানীরা

৬. সঙ্গীকে তাঁর জন্মদিনে উইশ করতে ভুলবেন না। ব্রেকআপের কোনও ন্যাসেজ না পেয়ে যখন সে আপনাকে মিস করবে, সেই মুহূর্তে আপনার তরফ থেকে উইশ পেলে খুশি হবে আপনার সঙ্গী।

৭.কখনও রাস্তায় দেখা হলে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে গদগদ হয়ে কথা না বলে তাঁর সঙ্গে একটু কঠিন ভাবে কথা বলুন। আপনাকে আগের মতো না পেলে তাঁর ভালো লাগবে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.