জম্মুর বিক্রম চকে উদ্ধার হল দেড়শোটিরও বেশি পায়রা

জম্মুর বিক্রম চকে উদ্ধার হল দেড়শোটিরও বেশি পায়রা। প্রত্যেকেরই পায়ে আংটা লাগানো। সাধারণ আংটা নয়। এক একটি ম্যাগনেটিক রিং। সেগুলি দেখেই সন্দেহ হয় পুলিসের। পায়রাগুলিকে চরবার্তা আদানপ্রদানে ব্যবহার করা হচ্ছে না তো? তাই ঘটনার বিস্তারিত তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিসকর্তারা। পায়রাগুলিকে রাখা হয়েছে একটি NGO-র হেফাজতে।

Updated By: Oct 16, 2016, 06:50 PM IST
 জম্মুর বিক্রম চকে উদ্ধার হল দেড়শোটিরও বেশি পায়রা

ওয়েব ডেস্ক: জম্মুর বিক্রম চকে উদ্ধার হল দেড়শোটিরও বেশি পায়রা। প্রত্যেকেরই পায়ে আংটা লাগানো। সাধারণ আংটা নয়। এক একটি ম্যাগনেটিক রিং। সেগুলি দেখেই সন্দেহ হয় পুলিসের। পায়রাগুলিকে চরবার্তা আদানপ্রদানে ব্যবহার করা হচ্ছে না তো? তাই ঘটনার বিস্তারিত তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিসকর্তারা। পায়রাগুলিকে রাখা হয়েছে একটি NGO-র হেফাজতে।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

অন্যদিকে, নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানি অব্যাহত। আজ ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাক সেনাবাহিনীর। সকালে নৌসেরা সেক্টরে বিনা প্ররোচনায় গুলি চালাতে শুরু করে পাক সেনা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাবাহিনীও। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি। গত এক মাসে জম্মু-কাশ্মীরে ২৭ বার জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। গুলি চালিয়ে ভারতীয় জওয়ানদের ব্যস্ত রেখে জঙ্গিদের পথ করে দেওয়ার কৌশল নিয়েছে পাক সেনা। এমনটাই মত প্রতিরক্ষা বিশেষজ্ঞদের।

আরও পড়ুন  উরি সেনাঘাঁটিতে হামলার তদন্তে চাঞ্চল্যকর তথ্য পেল সেনাবাহিনী

 

.