Ulto Rath: উল্টো রথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৬ জনের, আহত ১৫!

মৃতের তালিকায় ২ শিশুও।  নিহতদের পরিবারের প্রতি সমাবেদনা জানালেন মুখ্যমন্ত্রী।

Updated By: Jun 28, 2023, 09:47 PM IST
Ulto Rath:  উল্টো রথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৬ জনের, আহত ১৫!
ছবি- প্রতীকী

সমিত সেনগুপ্ত ও বাসুদেব চট্টোপাধ্যায়: উল্টো রথে ভয়াবহ দুঘটনা! কীভাবে? বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল ২ শিশু-সহ ৬ জনের। আহত কমপক্ষে ১৫ জন। তাঁদের মধ্যে অনেকের শারীরিক অবস্থায় আশঙ্কাজনক। ঘটনাস্থল ত্রিপুরা।

মাসির বাড়ি থেকে ফিরলেন জগন্নাথ, বলরাম ও সুভদ্রা।  আজ, বুধবার ছিল উল্টোরথ। সূত্রের খবর, রথ বেরিয়েছিল ত্রিপুরার কুমারহাটে। রাস্তা গিয়ে সেই রথ টেনে নিয়ে যাচ্ছিলেন প্রায় হাজারেরও বেশি মানুষ। 

এদিকে রাস্তার উপরেই বিদ্যুতের তার। কোনওভাবেই সেই তারের সংস্পর্শের চলে আসে রথে চুড়োটি! তারপর? প্রায় সঙ্গে সঙ্গে রথে আগুন লেগে যায়। যাঁরা দড়ি ধরেছিলেন, তাঁদের মধ্যেই বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের। আহত হন ১৫ জনকে। অনেকের শরীর ঝলসে গিয়েছে আগুনে।

আরও পড়ুন: Bhim Army chief Chandrashekhar Azad: প্রকাশ্যে হামলা! গুলিতে জখম ভীম আর্মি প্রধান চন্দ্রশেখর আজাদ

নিহতদের পরিবারের পরিবারকে সমবেদনা জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। ট্যুইটে তিনি লিখেছেন, 'আজ কুমারহাটে উল্টো রথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেশ কয়েকজন ভক্তের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। যাঁরা প্রিয়জনকে হারালেন, সেইসব পরিবারকে সমবেদনা জানাই'।

 

উল্টো রথে দুর্ঘটনা ঘটেছে এ রাজ্যেও। আসানসোলে বুধা ময়দানে মেলা বসেছিল। আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মণ্ডপের একাংশ! আহত হন ২ জন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.