Delhi Shootout: অনুষ্ঠানের মাঝেই ব্যবসায়ীকে গুলি করে খুন! হাড়হিম করা শ্যুটআউট দিল্লিতে...

প্রাথমিক তদন্তে অনুমান, ব্যক্তিগত শক্রতার কারণেই এই খুন। অভিযুক্তদের শনাক্ত করেছে পুলিস।  

Updated By: May 23, 2023, 10:53 PM IST
Delhi Shootout: অনুষ্ঠানের মাঝেই ব্যবসায়ীকে গুলি করে খুন! হাড়হিম করা শ্যুটআউট দিল্লিতে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আশেপাশে ছিল বেশ কয়েকজন। অনুষ্ঠানস্থলে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে খুন করল ৩ দুষ্কৃতী! তারপর আবার চলেও গেল! এমনই হাড়হিম করা ঘটনার ছবি ধরা পড়ল সিসি ক্যামেরায়। ঘটনাস্থল দিল্লি।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম বিজেন্দ্র যাদব। সম্পত্তি কেনা-বেচার ব্যবসা করতেন তিনি। দিল্লির জাহাঙ্গির পুরী থানার ভালসওয়া ডেইরি এলাকায় একচি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন বিজেন্দ্র। তখনই ওই ব্যবসায়ীর উপর হামলা চালায় ৩ দুষ্কৃতী।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কয়েকজন পরিচিতের সঙ্গে বসেছিলেন বিজেন্দ্র। আচমকাই সেখানে হাজির ৩ সশস্ত্র দুষ্কৃতী। এরপর খুব কাছ থেকে ওই ব্য়বসায়ীর মাথায় লক্ষ্য করে গুলি চালায় তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাকিরা ততক্ষণে ভয়ে পালিয়েছেন। খুন করার  পায়ে হেঁটেই এলাকা ছাড়ে আততায়ীরা।

আরও পড়ুন: Madhya Pradesh Mother: জুতো নেই, গরমে ফুটন্ত রাস্তায় প্লাস্টিক জড়িয়ে শিশুদের পা বাঁচানোর মরিয়া চেষ্টা মায়ের

পুলিস সূত্রে খবর, খুন ও ডাকাতির ১০ মামলায় অভিযুক্ত ছিলেন বিজেন্দ্র। শুধু তাই নয়, শালিমায় থানায় নিজেকেই অপরাধী বলে ঘোষণা করেছিলেন তিনি। প্রাথমিক তদন্তে অনুমান, ব্যক্তিগত শক্রতার কারণেই এই খুন। অভিযুক্তদের শনাক্ত করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.