'আমার পরিবারের মেয়েদের বাঁচান', প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী গৃহবধূ

নোটে মোনা লিখেছেন, শাসক দলের কর্মী অম্বুজ ও পঙ্কজ। ওরা আমাকে প্রায়ই মারধর করে

Updated By: Jul 3, 2021, 05:22 PM IST
'আমার পরিবারের মেয়েদের বাঁচান', প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: খোদ প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। প্রধানমন্ত্রীর কাছে তাঁর আর্জি, 'আমার পারিবারের মেয়েদের বাঁচান।' উত্তরপ্রদেশের আগ্রার ওই গৃহবধূর চিঠি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার সকালে মোনা দ্বিবেদী নামে ওই গৃহবধূর ঘর থেকে গুলির শব্দ পান পরিবারের সদস্যরা। দরজা ভেঙে তাঁরা দেখেন, রক্তে ভেসে যাচ্ছে মোনা-র শরীর। পাশে পড়ে একটি দেশি বন্দুক। গুলি করা হয়েছে বুকে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

আরও পড়ুন-বাঁকুড়ায় ভ্যাকসিনেশন ক্যাম্পে বিশঙ্খলা, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি টিকাপ্রার্থীদের  

মৃত্যুর আগে পরিবারের একাধিক সদস্যকে মোবাইলে একটি লম্বা নোট লিখেছিলেন মোনা। সেখানে প্রধানমন্ত্রীর(Narendra Modi) উদ্দেশ্য সেই নোটে লেখা হয়েছে, আমার বাড়ির মেয়েদের বাঁচান। তাঁর উপরে অত্যাচার করার জন্য দুই দেওর পঙ্কজ ও অম্বুজের বিরুদ্ধে আঙুল তুলেছেন।

আরও পড়ুন-স্বাস্থ্যকর্মীরা ঠায় দাঁড়িয়ে, মহিলাকে নিজেই টিকা দিয়ে দিলেন আসানসোলের প্রাক্তন ডেপুটি মেয়র

প্রধানমন্ত্রীকে লেখা নোটে মোনা লিখেছেন, 'শাসক দলের কর্মী অম্বুজ ও পঙ্কজ। ওরা আমাকে প্রায়ই মারধর করে। কারণ আমি গরিব ঘরের মানুষ। ছোটবেলায় মাকে হারিয়েছিলাম। বাবা মদ্যপ। দেওয়রা ক্রমাগত হুমকি দিয়ে আসছে মারধরের কথা বাইরে বলে দিয়ে প্রাণে মেরে ফেলবে। এসব কথা স্বামীকেও বলতে পারিনি কারণ তাহলে ও আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেবে।'

পুলিস সূত্রে খবর, প্রাথমিক তদন্তে আত্মহত্যাই করেছেন ওই মহিলা। পরিবারের সদস্যের সঙ্গে ওর একটা সমস্যা ছিল। এনিয়ে তদন্ত হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.