Manali Traffic Jam: বড়দিনের আগে পর্যটকদের ঢল, মানালিতে ৫ কিমি ছাড়াল গাড়ির সারি, দেখুন ভিডিয়ো

Manali Traffic Jam: পর্যটক টানতে ইতিমধ্যেই বড়দিনের কার্নিভ্যালের জন্য বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। তবে তার তোয়াক্কা না করেই মানালিতে আসতে শুরু করেছে পর্যটকরা

Updated By: Dec 24, 2023, 07:53 PM IST
Manali Traffic Jam: বড়দিনের আগে পর্যটকদের ঢল, মানালিতে ৫ কিমি ছাড়াল গাড়ির সারি, দেখুন ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়দিনে যেন সবার গন্তব্য কুলু-মানালি। হিমাচল প্রদেশের ওইসব ট্যুরিস্ট ডেস্টিনেশনকে নিয়ে শুরু হয়েছে পর্যটকদের পাগলামি। ইতিমধ্যেই ওইসব জায়গায় শুরু হয়েছে তুষারপাত। আর তার সঙ্গে নেমেছে পর্যটকদের ঢল। বড়দিন বলে তা আরও বেড়েছে। এর ফলে কাসল, মানালি ও সিমলার বিভিন্ন হাইওয়েতে শুরু হয়েছে ট্রাফিক জ্যাম। পুলিস অনেককে আটকে দিচ্ছে। তাতেও জ্যামের দৈর্ঘ দেখে মাথা ঘুরে যাবে।

আরও পড়ুন-'টেটের প্রশ্নপত্র বিক্রি হয়েছে, কেউ চাকরি পাবেন না'!

শনিবার অটল টানেলের কাছে শুরু হয়েছে তুষারপাত। আর এদিন দেখা গেল এঁকে বেঁকে মানালি থেকে অটল টানেল পর্যন্ত ৫ কিলোমিটার লম্বা একটি ট্রাফিক জ্যাম হয়েছে। পীরপঞ্জাল রেঞ্জে তৈরি হয়েছে অটল টানেল। এতে মানালির দূরত্ব অনেকটাই কমে গিয়েছে। ১০ হাজার ফিট উচ্চতায় এই টানেল ভারতের এই ইঞ্জিনিয়ারিং মার্ভেল। বৃহস্পতিবারই সিমলা পুলিস জানিয়েছিল ক্রিসমাসে সিমালায় বিপুল ভিড় হতে পারে। এতে লাখখানেক গাড়ি আসতে পারে মানালিতে।

এদিকে, পর্যটক টানতে ইতিমধ্যেই বড়দিনের কার্নিভ্যালের জন্য বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। তবে তার তোয়াক্কা না করেই মানালিতে আসতে শুরু করেছে পর্যটকরা। সিমলার পুলিস সুপার সঞ্জীব কুমার গান্ধী সংবাদসংস্থাকে বলেন, ডিসেম্বরের শেষ সপ্তাহে কমপক্ষে এক লাখ যানবাহন মানালিতে আসবে। এখন রাস্তাঘাট তুষারে ভরে গিয়েছে। যানবাহন নিয়ন্ত্রণ করতে আমাদের হিমসিম খেতে হচ্ছে।
(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.