ইঞ্জিন ছাড়াই ওড়িশায় ছুটল যাত্রীবোঝাই ট্রেন

সম্বলপুরের ডিআরএম গোটা ঘটনাটি নিয়ে একটি উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন। এদিকে, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ট্রেনের ইঞ্জিনটি সান্টিং করার সময় সেখানে উপস্থিত দুই রেলকর্মী সেটি লক্ষ্য করেননি।

Updated By: Apr 8, 2018, 01:40 PM IST
ইঞ্জিন ছাড়াই ওড়িশায় ছুটল যাত্রীবোঝাই ট্রেন

নিজস্ব প্রতিবেদন : বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলন ট্রেন বোঝাই যাত্রীরা। ইঞ্জিন ছাড়াই লাইনে ১০ কিলোমিটার গড়াল আহমেদাবাদ-পুরী এক্সপ্রেস। কীভাবে এমন ঘটনা ঘটল তা নিয়ে একটি উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে রেল। ঘটনাটি ঘটেছে ওড়িশার তিতলাগড় স্টেশনে।

আরও পড়ুন- ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে লড়বে সপা-বসপা জোট, মন্তব্য অখিলেশের

সংবাদ সংস্থা এএনআই-এর পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাত্ই ট্রেনটি তিতলাগড় স্টেশন ছেড়ে এগিয়ে চলেছে কেসিঙ্গা জংশন স্টেশনের দিকে। তিতলাগড় স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীদের মধ্যে হঠাত্ই একজন চিত্কার করে ওঠেন ট্রেনটি ইঞ্জিন ছাড়াই ছুটছে। তাঁর চিত্কার শুনে সেখানে উপস্থিত প্রত্যেকেই চিত্কার করে ট্রেনের যাত্রীদের চেন টেনে সেটি দাঁড় করানোর জন্য বলতে থাকেন। ট্রেনটির যাত্রীরা আসল ঘটনাটি বুঝে ওঠার আগে সেটি তেতলাগড় ছেড়ে ১০ কিলোমিটার এগিয়ে গিয়েছে।

সম্বলপুরের ডিআরএম গোটা ঘটনাটি নিয়ে একটি উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন। এদিকে, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ট্রেনের ইঞ্জিনটি সান্টিং করার সময় সেখানে উপস্থিত দুই রেলকর্মী সেটি লক্ষ্য করেননি। ফলে, এই ঘটনায় তাদের কোনও ভূমিকা রয়েছে কী না তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

আরও পড়ুন, লালু প্রসাদের ছেলেকে বিয়ে করছেন ঐশ্বর্য রাই!

.