Samajwadi Sugandh: বাজারে এল সপা-র 'সমাজবাদী সুগন্ধ', পাল্টা দিল বিজেপি

পারফিউমটি বাজারের আসা উপলক্ষ্যে অখিলেশ যাদবে তাঁর এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, এই পারফিউম সবার জন্য

Updated By: Nov 10, 2021, 06:36 PM IST
Samajwadi Sugandh: বাজারে এল সপা-র 'সমাজবাদী সুগন্ধ', পাল্টা দিল বিজেপি

নিজস্ব প্রতিবেদন: দলের এক সমর্থক নামী পারফিউম ব্যবসায়ী। তার হাত ধরেই অখিলেশ যাদব বাজারে ছাড়লেন এক পারফিউম। নামটাও নজরকাড়া। অখিলেশ যাদব ওই পারফিউমের নাম রেখেছেন 'সমাজবাদী সুগন্ধ'। এনিয়ে বিজেপিকে কটাক্ষ করার সুযোগ ছাড়েনি সপা।

আরও পড়ুন-Fulbari: বাংলাদেশে ভারতীয় ট্রাক চালকদের বেধড়ক মারধর BGB-র, উত্তাল ফুলবাড়ি

পারফিউমের প্যাকেটটি রঙ করা হয়েছে সমাজবাদী পার্টির পতাকার সঙ্গে মিলিয়ে। কাশ্মীর থেকে কন্যাকুমারী-দেশের বিশাল অংশের মানুষের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে ওই সুগন্ধী। এমনটাই দাবি সমাজবাদী পার্টির। পারফিউমটি তৈরিতে দেখভাল করেছেন খোদ অখিলেশ।

পারফিউমটি বাজারের আসা উপলক্ষ্যে অখিলেশ যাদবে তাঁর এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, এই পারফিউম সবার জন্য। বিজেপিকে ঠুকে অখিলেশ আরও লিখেছেন, কিন্তু যে ফুল মিথ্যের উপরে ফোটে তার কোনও গন্ধ থাকে না। এই পারফিউম সমাজবাদী পার্টির কথা মনে করাবে।

আরও পড়ুন-Kalna: ছটে পাড়ার মাইকের গানে নাচ মেয়ের, বেড়ধড়ক মার বাবার, পরিণতি মর্মান্তিক

প্রসঙ্গত, ২০১৭ সালের বিধানসভা নির্বাচনের আগেই এরকম একটি পারফিউম বাজারে এনেছিল সপা। সেবার বিজেপির কাছে শোচনীয়ভাবে হারে সমাজাবাদী পার্টি।

অখিলেশের সমালোচনার পাল্টা দিয়েছে বিজেপি। উত্তর প্রদেশ বিজেপির প্রধান স্বতন্ত্র দেব সিং এনিয়ে বলেন, এই পারফিউমের সঙ্গে মিশে রয়েছে সপা-র পাপের ইতিহাস। ওই সুগন্ধী থেকে দুর্নীতি, গুন্ডারাজ, লুঠের রাজনীতির গন্ধ আসবে। এই জন্যই সপাকে ক্ষমতা থেকে তাড়িয়েছিল রাজ্যের মানুষ। তারা আর সপাকে সুযোগ দেবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.