'সেন্ট অফ সোশ্যালিজম', উত্তর প্রদেশে সুগন্ধি প্রচার Akhilesh-র

এই সুগন্ধিকে 'সেন্ট অফ সোশ্যালিজম' নামে অভিহিত করেছেন অখিলেশ

Updated By: Nov 10, 2021, 11:59 AM IST
'সেন্ট অফ সোশ্যালিজম', উত্তর প্রদেশে সুগন্ধি প্রচার Akhilesh-র

নিজস্ব প্রতিবেদন: উত্তর প্রদেশ (Uttar Pradesh) নির্বাচনে এবার নতুন চমক। নির্বাচনী প্রচারে সুগন্ধির ব্যাবহার সমাজবাদি পার্টির (SP)। উত্তর প্রদেশের ভোটারদেরকে নিজেদের দিকে আকর্ষিত করার জন্য রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব মঙ্গলবার নিয়ে এলেন 'সমাজবাদি সুগন্ধি'।

এই সুগন্ধিকে 'সেন্ট অফ সোশ্যালিজম' নামে অভিহিত করে অখিলেশ জানিয়েছেন যে এই সুগন্ধি তাকে ২০২২ সালের নির্বাচনে জয়লাভ করতে সাহায্য করবে। তিনি আরও বলেছেন মানুষ যখন এই সুগন্ধি ব্যাবহার করবেন তখন তাঁরা সোশ্যালিজমের গন্ধ পাবেন এবং এই সুগন্ধি ২০২২ সালে ঘৃণাকে নির্মূল করবে। 

আরও পড়ুন: ভারতীয় তীর্থযাত্রীদের জন্য কর্তারপুর করিডোর খোলার অনুরোধ Pakistan-র

পার্টির এমএলসি পাম্মি জৈন এটি তৈরি করেছেন। পার্টির তরফে জানান হয়েছে যে এই সমাজবাদী পারফিউমটি ২২ রকমের প্রাকৃতিক সুগন্ধি দিয়ে তৈরি এবং অন্যান্য পারফিউমের তুলনায় দীর্ঘস্থায়ী। এই সুগন্ধিটি লাল এবং সবুজ রঙের বাক্সে পাওয়া যাবে। এই লাল এবং সবুজ সমাজবাদি পার্টির রঙ বলেই পরিছিত। এছারাও সুগন্ধির বোতলে সমাজবাদি পার্টির নাম এবং তাদের লোগো থাকছে। 

এই প্রথমবার ভোটারদের কাছে টানার জন্য কোনও রাজনৈতিক দল সুগন্ধি তৈরি করছে। এর আগে বিভিন্ন দল তাদের রাজনৈতিক প্রছারের ক্ষেত্রে ক্যালেন্ডার, চাবির রিং, ডাইরি, পেন, স্টিকার, মোবাইল কভারের মত জিনিস ব্যাবহার করলেও ভারতীয় রাজনীতিতে সুগন্ধির প্রবেশ এই প্রথমবার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.