Alfanso Mango in EMI: এবার ইএমআইতে কেনা যাবে কুলীন আলফানসো আম, কোথায় মিলছে এমন অফার?

Alfanso Mango in EMI: এমন অফার দিচ্ছেন পুণের এক ব্যবসায়ী। ক্রেডিট কার্ডে কেনা যাবে এই আম। টাকা শোধ করতে হবে ৬-১২ ইনস্টলনমেন্টে। তবে রয়েছে কিছু শর্ত

Updated By: Apr 9, 2023, 09:33 PM IST
Alfanso Mango in EMI: এবার ইএমআইতে কেনা যাবে কুলীন আলফানসো আম, কোথায় মিলছে এমন অফার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইএমআই-এ ফোন, ফ্রিজ কিনে ধীরে ধীরে তার দামের ধাক্কা সামলায় মধ্যবিত্ত। এবার সেই একই পংক্তিতে পড়ে গেল আলফানসো আমও। মধ্যবিত্তের নাগালের বাইরের এই এলিট আম পাওয়া যাবে ইএমআই-এ। এমনই অফার দিচ্ছেন পুণের এক আম ব্যবসায়ী।

আরও পড়ুন-শিশুকে জিভ চুষতে বলে বিতর্কে দলাই লামা, ভাইরাল ভিডিয়ো

স্বাদ, গন্ধের জন্য দুনিয়াজোড় খ্য়াতি রয়েছে আলফানসো আমের। যদিও বাংলার ন্যাংড়া, হিমসাগরের সঙ্গে এর ভালো প্রতিযোগিতা রয়েছে। তবুও এখনও আলফানসোকে কুলীন গোত্রের বলেই মনে করা হয়। সেই আম যারা নগদে কিনতে পারবেন না তাদের জন্য এগিয়ে এসেছেন পুণের ওই ব্যবসায়ী। তিনি জানিয়েছেন, দেবগড়, রত্নগিরি ও কোঙ্কন এলাকার ওই আম তিনি দেবেন ইএমআই-এ। আগে খান এই 'হাপুস' আম। পরে টাকা দেবেন।

গৌরব সানাস নামে পুণের ওই ব্যবসায়ী সংবাদসংস্থাকে জানিয়েছেন, 'ফ্রিজ বা এসি যদি ইএমআই-এ কেনা যায় তাহলে আম কেন নয়। মরশুমের শুরুতে এই আমের দাম অনেক বেশি থাকে। তাই আলফানসো এবার দেওয়া হবে ইএমআই-এ। তাই এবার সবাই পেতে পারেন আলফানসো।'

ওই ব্যবসায়ী জানিয়েছেন তাঁর গুরুকৃপা ট্রেডার্স ও ফ্রুট প্রোডাক্টস থেকে ওই আম কেনা যাবে। পাশাপাশি অনলাইনে ইএমআইয়েও পাওয়া যাবে আলফাসো। ক্রেডিট কার্ড ব্যবহার করে ওই আম কেনা যাবে। আমের দাম শোধ করা যাবে ৬ বা ১২টি ইনস্টলমেন্টে। তবে ৫০০০ টাকার কেনাকাটাতেই মিলবে ওই সুযোগ। 

কেন ইএমআই-তে আলফানসো? গৌরব জানিয়েছেন, দাম বেশি হওয়ার জন্য দিনদিন মানুষ এরকম এক সুস্বাদু আমের উপরে আগ্রহ হারাচ্ছেন। করোনার পর এটা বেশি করে দেখা যাচ্ছে। তাই আমরা ইএমআইয়ে আলফানসো দেওয়া শুরু করেছি। ডেবিট ও ক্রিডিট কার্ডে আলফানসো কেনা যাবে। প্রতি ডজন আমের দাম ৬০০-১৩০০ টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.