মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বেনজির আক্রমণ বিজেপি সভাপতি অমিত শাহর

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির সভা। সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বেনজির আক্রমণ বিজেপি সভাপতি অমিত শাহর। প্রতিবাদে নিন্দার ঝ়ড। নোট বাতিলের পর মোদী বিরোধী আন্দোলনের মুখ হওয়াতেই এই আক্রমণ। বলছে রাজনৈতিক মহল।উত্তরপ্রদেশের শাহজানপুরের সভা। সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে এ ভাষাতেই  আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ।

Updated By: Dec 17, 2016, 07:52 PM IST
মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বেনজির আক্রমণ বিজেপি সভাপতি অমিত শাহর

ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির সভা। সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বেনজির আক্রমণ বিজেপি সভাপতি অমিত শাহর। প্রতিবাদে নিন্দার ঝ়ড। নোট বাতিলের পর মোদী বিরোধী আন্দোলনের মুখ হওয়াতেই এই আক্রমণ। বলছে রাজনৈতিক মহল।উত্তরপ্রদেশের শাহজানপুরের সভা। সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে এ ভাষাতেই  আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ।

আরও পড়ুন আজ স্যালুট যুবরাজকে নয়, তাঁর বাবা যোগরাজকে

অমিত শাহর মন্তব্য ঘিরে নিন্দার ঝড় উঠছে। প্রশ্ন উঠছে, বিজেপি সর্বভারতীয় সভাপতি একথা বললেন কী ভাবে? কিন্তু উত্তর প্রদেশের ভোটকে সামনে রেখে সভা, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ কেন?  রাজনৈতিক মহল বলছে, নোট বদলের পর প্রথম দিন থেকে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছেন মমতা। প্রায় প্রতিদিন তোপ দেগেছেন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। তার এই আন্দোলন শুধু কলকাতা বা এ রাজ্যে থেমে থাকেনি। দিল্লিতো বটেই, লখনউ, পটনার মতো শহরেও প্রতিবাদ সভা করেন মমতা। নোট ইস্যুকে কেন্দ্র করে মোদী বিরোধী আন্দোলনের প্রধান মুখ হয়ে উঠেছেন মমতা। আর ঠিক সেই কারণেই মমতার নিজের রাজ্য থেকে কয়েক হাজার  কিলোমিটার দূরেও উত্তর প্রদেশের শাহজানপুরে তিনিই মোদী ঘনিষ্ঠ অমিত শাহর টার্গেট।

আরও পড়ুন  নোট বাতিল নিয়ে কী দাবি করলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি?

.