এবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ এবং সচিনকে

এবার একসঙ্গে দেখা যাবে ভারতীয় ফিল্মের সবথেকে বড় স্টার অমিতাভ বচ্চন এবং ভারতীয় ক্রিকেটের 'সম্ভাবত' সবথেকে বড় স্টার সচিন তেন্ডুলকরকে। ভাবছেন, এরকম দুজন মেগাস্টারকে একসঙ্গে কোথায় দেখা যাবে? উত্তর হল, স্বচ্ছ ভারত অভিযানের নতুন ভিডিওতে। সেখানে এই দুই তারকা শুদ্ধ পাণীয় জল পান করার জন্য আহ্বান জানাবেন দেশবাসীকে। আর খোলা জায়গায় শৌচকর্ম করতে নিষেধ করবেন দেশের সাধারণ মানুষকে।

Updated By: Sep 26, 2016, 07:35 PM IST
এবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ এবং সচিনকে

ওয়েব ডেস্ক: এবার একসঙ্গে দেখা যাবে ভারতীয় ফিল্মের সবথেকে বড় স্টার অমিতাভ বচ্চন এবং ভারতীয় ক্রিকেটের 'সম্ভাবত' সবথেকে বড় স্টার সচিন তেন্ডুলকরকে। ভাবছেন, এরকম দুজন মেগাস্টারকে একসঙ্গে কোথায় দেখা যাবে? উত্তর হল, স্বচ্ছ ভারত অভিযানের নতুন ভিডিওতে। সেখানে এই দুই তারকা শুদ্ধ পাণীয় জল পান করার জন্য আহ্বান জানাবেন দেশবাসীকে। আর খোলা জায়গায় শৌচকর্ম করতে নিষেধ করবেন দেশের সাধারণ মানুষকে।

আরও পড়ুন বিসিসিআইয়ের সর্বকালের স্বপ্নের একাদশে সৌরভের সঙ্গে এ কেমন আচরণ!

দেশের স্বচ্ছ ভারত অভিযানের পক্ষ থেকে এক শীর্ষস্থানীয় কর্তা জানিয়েছেন, অমিতাভ বচ্চন এবং সচিন তেন্ডুলকর দুজনেই এমন মহান কাজের জন্য সবসময় প্রস্তুত। যেকোনও পরিস্থিতিতেই তাঁদের একবার ডাকলে তাঁরা হাজির হয়ে যাবেন। এই আশ্বাসই দিয়েছেন। তাই আগামী কয়েকদিনের মধ্যেই বিগ বি আর মাস্টার ব্লাস্টারকে একসঙ্গে দেখার অপেক্ষায় থাকুন।

আরও পড়ুন যে ১০টা ছবি দেখলে মাথা ঘুরে যাবে ভাবতে

.