এটিএমে আবারও 'চুরান লেবেল' ২০০০ টাকার নোট

দিল্লির সঙ্গম বিহারের এটিএম থেকে 'চুরান লেবেল', 'চিল্ড্রেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া' ইত্যাদি লেখা নকল নোট বেড়িয়ে আসার ঘটনার কয়েক দিন আগেই ওই একই অভিজ্ঞতা হয়েছিল গাজিয়াবাদের শশীকরের।

Updated By: Feb 24, 2017, 07:33 PM IST
এটিএমে আবারও 'চুরান লেবেল' ২০০০ টাকার নোট

ওয়েব ডেস্ক: দিল্লির সঙ্গম বিহারের এটিএম থেকে 'চুরান লেবেল', 'চিল্ড্রেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া' ইত্যাদি লেখা নকল নোট বেড়িয়ে আসার ঘটনার কয়েক দিন আগেই ওই একই অভিজ্ঞতা হয়েছিল গাজিয়াবাদের শশীকরের।

পেশায় 'সিস্টেম ইঞ্জিনিয়র' বছর ছাব্বিশের শশীকর 'এইচসিএল' সংস্থায় কর্মরত। সকাল ৮ টা ৫৭ মিনিট নাগাদ তিনি এসবিআই এটিএমের থেকে পিএনবি-র একটি কার্ড দিয়ে টাকা তোলেন এবং তখনই ওই নকল নোটটি বেড়িয়ে আসে। তখনই শশীকর এটিএমের রক্ষীকে সেটি দেখান এবং পরবর্তী কালে স্থানীয় এসবিআই শাখায় গিয়ে ম্যানেজারকে অভিযোগ জানান। কিন্তু ম্যানেজার কিছুতেই তাঁর অভিযোগ মানতে চায়নি। বর্ং তাঁকে বলা হয়েছে যে, টাকা এটিএমে ঢোকানোর আগে সেগুলি অত্যন্ত গুরুত্ব সহকারে পরীক্ষা করে নেওয়া হয়।

কিন্তু পরবর্তীকালে, সংবাদ মাধ্যমে সঙ্গম বিহারের এটিএম-এর খবরটি দেখার পর তিনি থানায় যোগাযোগ করেছেন আইনি পদক্ষেপ নেওয়ার জন্য। (আরও পড়ুন- লটারিতে লক্ষ্যভেদ বিজেপির)

.