উঠল ভারত বিরোধী স্লোগান, আইএসের পতাকায় জড়িয়ে সম্পন্ন হল জঙ্গির শেষকৃত্য

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জেকেএলএফ চেয়ারম্যান ইয়াসিন মালিককে গ্রেফতার করে শ্রীনগর সেন্ট্রাল জেলে আনা হয়। গৃহবন্দি করা হয় হুরিয়ত নেতা মিরওয়াইজ ওমর ফারুককে

Updated By: Nov 19, 2017, 01:34 PM IST
উঠল ভারত বিরোধী স্লোগান, আইএসের পতাকায় জড়িয়ে সম্পন্ন হল জঙ্গির শেষকৃত্য

নিজস্ব প্রতিনিধি: জঙ্গির শেষকৃত্যে উঠল ভারত বিরোধী স্লোগান। মরদেহ আইএস এর পতাকায় জড়িয়ে খোদ শ্রীনগরেই পুলিসের সামনেই শেষ হল জঙ্গির দাফন।

শুক্রবার শ্রীনগরের জাকুরা এলাকায় গুলির লড়াইয়ে নিহত হয় মাগিজ আহমেদ মীর নামে এক জঙ্গি। ওই গোলাগুলিতে প্রাণ হারান জম্মু ও কাশ্মীর পুলিসের কনস্টেবল ইমরান তাক। রীতিমত ধুমধাম করে আহমেদ মীরের শেষকৃত্য হয়। শ্রীনগরের পারিমপোরা এলাকায় কয়েক হাজার মানুষ ওই শেষকৃত্যে সামিল হয়।

আদতে লস্করের সদস্য হলেও পরে মাগিজ আহমেদ ‌যোগ দেয় কাশ্মীরে আল কায়দার শাখা আনসার ঘজাওয়াত উল হিন্দে। আল কায়দার এই শাখার নেতৃত্বে রয়েছে হিজবুল মুজাহিদিন ছেড়ে আসা জঙ্গি জাকির মুসা।

আরও পড়ুন-সেনার গুলিতে খতম মুম্বই হামলার মূলচক্রীর ভাইপো 

মৃত জঙ্গির দাফন উপলক্ষ্যে শ্রীনগরে পুলিসি নিরাপত্তা বেশ জোরদার করা হয়। শহরের বিভিন্ন জায়গায় মোতায়েন করা হয় পুলিস, আধাসেনা। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জেকেএলএফ চেয়ারম্যান ইয়াসিন মালিককে গ্রেফতার করে শ্রীনগর সেন্ট্রাল জেলে আনা হয়। গৃহবন্দি করা হয় হুরিয়ত নেতা মিরওয়াইজ ওমর ফারুককে।

.