সেনার চর! ২ তরুণকে খুনের পর সোপিয়ানে ফের এক যুবককে অপহরণ করল জঙ্গিরা

বৃহস্পতিবার নাদিম মঞ্জুর নামে এক তরুণকে সাফনাগরি এলাকা থেকে অপহরণ করে খুন করে হিজবুল মুজাহিদিন জঙ্গিরা। একটি ভিডিও প্রকাশ করে সেই ঘটনার কথা স্বীকারও করে তারা

Updated By: Nov 18, 2018, 01:11 PM IST
সেনার চর! ২ তরুণকে খুনের পর সোপিয়ানে ফের এক যুবককে অপহরণ করল জঙ্গিরা

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই অপহরণ করে দুই তরুণকে খুনের পর ফের এক তরুণকে তুলে নিয়ে গেল জঙ্গিরা। রবিবার দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানে বাড়ির কাছ থেকে এক যুবককে অপহরণ করল জঙ্গিরা। অপহৃত ওই তরুণের নাম সুহাইল আহমেদ গনি।

আরও পড়ুন-বিদেশে বিয়ে সেরে দেশে ফিরলেন 'দীপবীর', দেখুন প্রথম ছবি

শনিবারই দক্ষিণ কাশ্মীরের হারমেইন গ্রামের এক বাগানে হুজাইফ আসরাফ নামে এক তরুণের গলার নলিকাটা দেহ পাওয়া যায়। হুজাইফের বাড়ি কুলগামের এক গ্রাম। তাকে অপহরণ করে নিয়ে যায় জঙ্গিরা।

হুজাইফের সঙ্গে সোপিয়ানের সাইদপোরা পাইন গ্রাম থেকে অপরহণ করা হয় ফারুক আহমেদ ও শাহিদ আহমেদ নামে এক তরুণকে। তাকে তুলে নিয়ে যাওয়া হয় একটি বেকারি থেকে। পরে ওই দুজনকে ছেড়ে দেওয়া হয়। তবে হুজাইফের গলা কেটে লানদুপরা গ্রামে ফেলে রেখে যাওয়া হয়।

আরও পড়ুন-আজ থেকে আরও দামি কেক, বিস্কুট, পাউরুটি

বৃহস্পতিবার নাদিম মঞ্জুর নামে এক তরুণকে সাফনাগরি এলাকা থেকে অপহরণ করে জঙ্গিরা। তাকে খুন করে হিজবুল মুজাহিদিন জঙ্গিরা। একটি ভিডিও প্রকাশ করে সেই ঘটনার কথা স্বীকারও করে তারা। তাদের বক্তব্য মঞ্জুর সেনার চর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে জঙ্গিতা তাকে একের পর এক গুলি করছে। শুক্রবার সকালে তার দেহ উদ্ধার হয়। 

.