ডিডিসিএ কেলেঙ্কারি নিয়ে সুর চড়াল আম আদমি পার্টি

সাঁড়াশি আক্রমণের মুখে অরুণ জেটলি। আম আদমি পার্টির অভিযোগ, প্রভাব খাটিয়ে কেলেঙ্কারি চাপা দিয়েছিলেন জেটলি। সাসপেন্ডেড বিজেপি সাংসদ কীর্তি আজাদের তোপ, SFIO সুপারিশ করা সত্বেও জেটলির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। জেটলি ছাড়াও আরও কয়েকজন রাজনীতিকের নাম টেনেছেন কীর্তি।

Updated By: Dec 30, 2015, 08:44 PM IST
ডিডিসিএ কেলেঙ্কারি নিয়ে সুর চড়াল আম আদমি পার্টি

ওয়েব ডেস্ক: সাঁড়াশি আক্রমণের মুখে অরুণ জেটলি। আম আদমি পার্টির অভিযোগ, প্রভাব খাটিয়ে কেলেঙ্কারি চাপা দিয়েছিলেন জেটলি। সাসপেন্ডেড বিজেপি সাংসদ কীর্তি আজাদের তোপ, SFIO সুপারিশ করা সত্বেও জেটলির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। জেটলি ছাড়াও আরও কয়েকজন রাজনীতিকের নাম টেনেছেন কীর্তি।

ডিডিসিএ কেলেঙ্কারি নিয়ে সুর চড়াল আম আদমি পার্টি। আপের দাবি, দিল্লি পুলিসকে লেখা অরুণ জেটলির দুটি চিঠি তাঁদের হাতে এসেছে। ওই চিঠি থেকে স্পষ্ট, ডিডিসিএ কেলেঙ্কারি চাপা দিতে প্রভাব খাটিয়েছিলেন জেটলি। থেমে নেই সাসপেন্ডেড বিজেপি সাংসদ কীর্তি আজাদও। তাঁর দাবি, ডিডিসিএ কাণ্ডে তাদের তদন্ত রিপোর্টে জেটলির বিরুদ্ধে আইনি ব্যবস্থার সুপারিশ করেছিল SFIO। কিন্তু কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। বুধবার কীর্তির নিশানায় ছিলেন বিজেপি সাংসদ এবং বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর।

নাম উঠে এসেছে রাজীব শুক্লা, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, ফারুক আবদুল্লা এবং প্রফুল প্যাটেলের। কীর্তির দাবি, ক্রীড়া প্রশাসনে স্বচ্ছতার জন্য অজয় মাকেন যে বিল আনতে চেয়েছিলেন তা আটকে দিয়েছিলেন বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত কয়েকজন রাজনীতিকই। দুর্নীতি ইস্যুতে লাগাতার আক্রমণের মুখে এবার আইনি লড়াইযে যাচ্ছে ডিডিসিএ। আপ এবং কীর্তি আজাদের বিরুদ্ধে মানহানির মামলা করেছে তারা।

.