Arvind Kejriwal: 'বিজেপি ২২০-২৩০, এবার কেন্দ্রে ইন্ডিয়া জোটের সরকার', হুংকার জেল'মুক্ত' কেজরির!

Arvind Kejriwal: কোন কোন রাজ্যে বিজেপির আসনসংখ্যা কমবে? বিজেপি ক্ষমতায় এলে কিছুদিনের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জেলে পাঠাবে। 

Updated By: May 11, 2024, 02:05 PM IST
Arvind Kejriwal: 'বিজেপি ২২০-২৩০, এবার কেন্দ্রে  ইন্ডিয়া জোটের সরকার', হুংকার জেল'মুক্ত' কেজরির!

রাজীব চক্রবর্তী: "শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়ব। সারাদেশে ঘুরে প্রচার করব। এবার কেন্দ্রে ইন্ডিয়া জোটের সরকার হবে। বিজেপি সরকার হচ্ছে না। বিজেপি সব মিলিয়ে ২২০ থেকে ২৩০ টি আসন পাবে। দিল্লি, রাজস্থান, কর্ণাটক, মধ্যপ্রদেশ, হরিয়ানা, বিহার, ঝাড়খন্ড সব রাজ্যেই বিজেপির আসন সংখ্যা কমবে।" জেল থেকে বেরিয়েই হুংকার আপ সুপ্রিমো কেজরিওয়ালের। ভগবন্ত সিং মান ও সুনীতা কেজরিওয়ালকে পাশে বসিয়ে এদিন সাংবাদিক বৈঠক করেন অরবিন্দ কেজরিওয়াল। 

সাংবাদিক বৈঠকে কেজরিওয়াল বলেন, "পঞ্চাশ দিন পর জেল থেকে সোজা আপনাদের কাছে এসেছি। আম আদমি পার্টি খুব ছোট্ট একটি দল। মাত্র দুটি রাজ্যে ক্ষমতায় রয়েছে। এই দলকে শেষ করার জন্য প্রধানমন্ত্রী কম চেষ্টা করেননি। দলের চার শীর্ষ নেতাকে জেলে পাঠিয়েছেন। উনি ভেবেছিলেন পার্টি শেষ হয়ে যাবে। কিন্তু এটা দল নয়, একটা ভাবনা। যত জেলে পাঠাবেন, তত বাড়বে। একনায়ক তন্ত্রের বিরুদ্ধে আমি লড়ছি। ১৪০ কোটি মানুষের সাহায্য চাই। ১৪০ কোটি মানুষের কাছে ভিক্ষা চাইছি, দেশকে বাঁচান। একনায়কতন্ত্রের হাত থেকে দেশকে বাঁচান।" তোপ দাগেন,"উনি চান আম আদমি পার্টিকে এক্ষুনি শেষ করে দেওয়া হোক। এটা গণতন্ত্র নয়। স্বৈরতন্ত্র। জনতা একে গ্রহণ করবে না। আমাকে জেলে পাঠিয়েছেন। অথচ দেশের সবথেকে বড় চোর এবং ডাকাতদের নিজের দলে ঢুকিয়েছেন। যার বিরুদ্ধে ৭০ হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ, তাকে বিজেপিতে নিয়ে উপমুখ্যমন্ত্রী করে দিচ্ছেন।" দুর্নীতির বিরুদ্ধে লড়াই কেজরিওয়াল লড়েছে বলেও চ্যালেঞ্জ ছোঁড়েন আপ সুপ্রিমো। 

একইসঙ্গে তিনি আশঙ্কা প্রকাশ করেন, "বিজেপি ক্ষমতায় এলে কিছুদিনের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জেলে পাঠাবে। আমি লিখে দিতে পারি, বিজেপি ক্ষমতায় এলে মমতা বন্দ্যোপাধ্যায়, তেজস্বী যাদব-সহ বিরোধী মুখ্যমন্ত্রীদের জেলে পাঠাবে। মুখ্যমন্ত্রীকে জেলে পুরে সরকার ফেলে দেওয়ার চক্রান্ত বিজেপির। সেই কারণেই আমি ইস্তফা দিইনি। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সরেনের ইস্তফা দেওয়া উচিত হয়নি। বিজেপি যে রাজ্যে পরাস্ত হবে সেই রাজ্যের মুখ্যমন্ত্রীকেই জেলে ঢুকিয়ে সরকার ফেলার চক্রান্ত করবে।" কেজরিওয়াল এও বলেন, "এমনকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও ছাড়বে না।"

আরও পড়ুন, Arvind Kejriwal Released: তানাশাহি শেষ করবে মানুষ, তিহাড় থেকে বেরিয়ে কাকে নিশানা কেজরির?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.