Arvind Kejriwal Released: তানাশাহি শেষ করবে মানুষ, তিহাড় থেকে বেরিয়ে কাকে নিশানা কেজরির?

Arvind Kejriwal Released: আগামী ১ জুন পর্য়ন্ত জামিনে থাকবেন কেজরিওয়াল। ওই দিনই শেষদফার ভোটগ্রহণ শেষ হচ্ছে। পরদিন অর্থাত্ ২ জুন আত্মসমর্পণ করতে হবে কেজরিকে

Updated By: May 10, 2024, 11:50 PM IST
Arvind Kejriwal Released: তানাশাহি শেষ করবে মানুষ, তিহাড় থেকে বেরিয়ে কাকে নিশানা কেজরির?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: টানা ৫০ দিন পর তিহাড় জেল থেকে মুক্ত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মুক্তি পেলেও তিনি মুখ্যমন্ত্রীর কোনও কাজ করতে পারবেন না। তবে লোকসভা ভোটে প্রচার করতে পারবেন। শুক্রবার সন্ধয়ে দিল্লির তিহাড় জেলের ৪ নম্বর গেট দিয়ে তিনি যখন বেরিয়ে আসেন তখন তাঁকে দেখে উল্লাসে ফেটে পড়েন আপ সমর্থকরা। অতসবাবাডি, মিষ্টিমুখ, নেচে লাফিয়ে তাঁকে স্বাগত জানান আপ সামর্থকরা। জেলে থেকে বেরিয়েই তিনি সরব হন তানাশাহির বিরুদ্ধে।

আরও পড়ুন-দিলীপ ঘোষের রোড শো আটকে দিল কমিশন, কী বললেন বিজেপি প্রার্থী?

দিল্লিতে এবার সাত আসনে লড়াই করছে ইন্ডিয়া জোটের প্রার্থীরা। দলের নেতা শুভ্র ভরদ্বাজ বলেন, কেজরিওয়াল মুক্তি গেম চেঞ্জার হয়ে যাবে। জোটের জন্য প্রচার করবেন তিনি। প্রসঙ্গত, আবগারি নীতিতে দুর্নীতি সংক্রান্ত মামলায় জেলে গিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। আপাতত তিনি জামিনে মুক্তি পেলেও তাঁকে ফের জেলে ফিরতে হবে। জেল থেকে বেরিয়েই কেজরি সুপ্রিম কোর্চের বিচারপতিদের তিনি ধন্যবাদ দেন। পাশাপাশি তিনি বলেন, মানুষ তানাশাহি শেষ করবে। মানুষ ন্যায় করবে।

কেজরিওয়াল বলেন, সবাইকে ধন্যবাদ। আপনারা আমাকে আশীর্বাদ করেছেন। সুপ্রিম কোর্টের বিতারকদের ধন্যবাদ দিতে চাই। কারণ তাঁদের জন্যই আমি আজ আপনাদের সামনে দাঁড়াতে পেরেছে। তানাশাহি থেকে আমাদের দেশকে বাঁচাতে হবে। আপনাদের আমি বলেছিলাম আমি ফিরব। দেখুন ফিরেছি।

উল্লেখ্য, আগামী ১ জুন পর্য়ন্ত জামিনে থাকবেন কেজরিওয়াল। ওই দিনই শেষদফার ভোটগ্রহণ শেষ হচ্ছে। পরদিন অর্থাত্ ২ জুন আত্মসমর্পণ করতে হবে কেজরিকে। তাঁর জামিনের মেয়াদ বাড়ানো হেব কিনা তা নিয়ে শুনানি হবে আগামী সপ্তাহে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.