J&K Terror Attack: পুঞ্চে সেনার গাড়িতে ভয়ংকর জঙ্গি হামলা, শহিদ ৫ জওয়ান

J&K Terror Attack: এলাকায় তখন তুমুল বৃষ্টি হচ্ছিল। অন্ধকার হয়ে আসে চারদিক। সেই সুযোগই হামলা চালায় জঙ্গিরা। সোনার গাড়ি লক্ষ্য করে গ্রেনেড ছোড়া হয় বলে মনে করা হচ্ছে

Updated By: Apr 20, 2023, 09:23 PM IST
J&K Terror Attack:  পুঞ্চে সেনার গাড়িতে ভয়ংকর জঙ্গি হামলা, শহিদ ৫ জওয়ান

জি  ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জম্মু ও কাশ্মীরের পুঞ্চে সেনাবাহিনীর একটি গাড়িকে ঘিরে ধরে হামলা চালাল জঙ্গিরা। ওই হামলায় গাড়িটিতে আগুন ধরে যায়। ওই ঘটনায় শহিদ হয়েছেন ৫ সেনা জওয়ান। গুরুতর আহত আরও একজন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল বজ্রপাতেই গাড়িটিতে আগুন ধরে যায়। পরে সেনার তরফে বলা হয়েছে গ্রেনেড জাতীয় কোনও বিস্ফোরক ব্যবহার করেছে জঙ্গিরা।

আওর পড়ুন- অভিষেকের নাম করে কোটি কোটি টাকা তুলেছেন জেলা নেত্রী টিনা সাহা, বিস্ফোরক তৃণমূল বিধায়ক

বৃহস্পতিবার সেনার ওই গাড়িটি পুঞ্চের ভীমবার গলি থেকে পুঞ্চের দিকে যাচ্ছিল। বিকেল ৩টে নাগাদ ওই গাড়িটির উপরে হামলা চালায় জঙ্গিরা। সেইসময় এলাকায় তুমুল বৃষ্টি হচ্ছিল। তারই সুযোগ নিয়ে হামলা চালায় জঙ্গিরা।  হামলার পরই দাউদাউ করে জ্বলতে থাকে গাড়িটি। এমনটাই জানানো হয়েছে সেনার নর্দান কমান্ডের তরফে। সেনার সন্দেহ, গ্রেনেড জাতীয় কোনও বিস্ফোরক দিয়ে হামলা চালানো হয়। 

কাউন্টার টেররিস্ট অপারেশনের জন্য ওই যাচ্ছিল রাষ্ট্রীয় রাইফেলসের ওইসব জওয়ানরা। সেই সময় তাদের উপরে হামলা চালানো হয়। জঙ্গিদের খোঁজে এলাকায় তল্লাশি শুরু হয়েছে। ওই হমলা নিয়ে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এক বিবৃতিতে জানিয়েছেন, পুঞ্চের ওই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করছি। নিহতদের পরিবারবর্গের প্রতি সমবেদনা রইল।

সম্প্রতি পাকিস্তান জানিয়েছেন সেদেশের বিদেশমন্ত্রী বিলাওয়াল ভুট্টো গোয়ায় আয়োজিত সাংহাই কোঅপারেশন অর্গানাইজেশেনর বৈঠকে যোগ দেবেন। ওই ঘোষণার পরই এই হামলা হল সেনার উপরে। ওই হামলা নিয়ে জরুরি বৈঠকে বসেছেন অমিত শাহ ও অজিত ডোভাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.