পাম্পোরে সেনা কনভয়ের ওপর জঙ্গি হামলা

জম্মু-কাশ্মীরের পাম্পোরে সেনা কনভয়ের ওপর জঙ্গি হামলা। হামলায় মৃত্যু হয়েছে তিন সেনা জওয়ানের। পুলোয়ামা জেলার পাম্পোর শহরের কাছে আজ বিকেলে সেনা কনভয়ের ওপর হামলা চালায় জঙ্গিরা। এরপরই উধাও হয় তারা।

Updated By: Dec 17, 2016, 11:26 PM IST
পাম্পোরে সেনা কনভয়ের ওপর জঙ্গি হামলা

ওয়েব ডেস্ক: জম্মু-কাশ্মীরের পাম্পোরে সেনা কনভয়ের ওপর জঙ্গি হামলা। হামলায় মৃত্যু হয়েছে তিন সেনা জওয়ানের। পুলোয়ামা জেলার পাম্পোর শহরের কাছে আজ বিকেলে সেনা কনভয়ের ওপর হামলা চালায় জঙ্গিরা। এরপরই উধাও হয় তারা।

পাক হামলার বিরাম নেই। কখনও জঙ্গি পাঠিয়ে হামলা, কখনও অস্ত্র বিরতি লঙ্ঘন। উরির প্রত্যাঘাতে সার্জিকাল স্ট্রাইক ভারতের। তারপর বেশ কয়েকদিন ঠাণ্ডার থাকার পর যেই কে সেই। অক্টোবর, নভেম্বর, ডিসেম্বরেও চলছে একের পর এক হামলা। একের পর এক মৃত্যু। শনিবার সেই মৃত্যুর সংখ্যা আরও বাড়ল। জঙ্গি হানায় শহিদ হয়েছেন তিন জওয়ান।

আরও পড়ুন- বেজিং-এও 'অড-ইভেন' বিধান

শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ জম্মু কাশ্মীরের পাম্পোর এলাকায় জাতীয় সড়কে সেনা কনভয়ে হামলা চালায় জঙ্গিরা। একটি সুমো গাড়িতে চড়ে এসেছিল তারা। সুমো থেকে নেমে আচমকা গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। রাস্তায় সাধারণ মানুষ থাকায় পাল্টা গুলি চালাতে পারেনি সেনা। এই সুযোগে পালিয়ে যায় হামলাকারীরা। পরে এলাকা জুড়ে যৌথ তল্লাশিতে নামে সেনা ও পুলিস।

আরও পড়ুন- ঢাকার সঙ্গে বেজিংয়ের বন্ধুত্ব কী প্রভাব ফেলবে ভারত-বাংলাদেশের সম্পর্কে?

.