৫ দিন ব্যাঙ্ক বন্ধ, এটিএম-ও হতে পারে খালি, তাই হিসেব করে আগে টাকা তুলে নিন

পুজোর আনন্দ করুন। মানে বলতে চাইছি, উতসবের দিনে চুটিয়ে আনন্দ করুন। কারও রয়েছে দুর্গোপুজো। কারও বা দশেরা। কারও আবার মহরম। আপনাদের তো একটাই উতসব। কিন্তু আসল উত্‍সব তো ব্যাঙ্ক কর্মীদের!একেবারে টানা ছুটি পাঁচদিনের।

Updated By: Oct 19, 2015, 03:54 PM IST
৫ দিন ব্যাঙ্ক বন্ধ, এটিএম-ও হতে পারে খালি, তাই হিসেব করে আগে টাকা তুলে নিন

ওয়েব ডেস্ক: পুজোর আনন্দ করুন। মানে বলতে চাইছি, উতসবের দিনে চুটিয়ে আনন্দ করুন। কারও রয়েছে দুর্গোপুজো। কারও বা দশেরা। কারও আবার মহরম। আপনাদের তো একটাই উতসব। কিন্তু আসল উত্‍সব তো ব্যাঙ্ক কর্মীদের!একেবারে টানা ছুটি পাঁচদিনের।

২১ অক্টোবর থেকে টানা পাঁচদিন ছুটি থাকছে ব্যাঙ্ক। ২১ অক্টোবর ছুটির কারণ, দুর্গাপুজো। ২২ অক্টোবর ছুটির কারণ, দশেরা। ২৩ অক্টোবর মহরম। ২৪ অক্টোবর মাসের চতুর্থ শনিবার সেইজন্য ছুটি। আর ২৫ অক্টোবর পড়ছে রবিবার। তাই ছুটি তো অবশ্যই।

প্রশ্ন হল, টানা পাঁচদিন ব্যাঙ্ক বন্ধ থাকলে, আপনার ব্যবসা চলবে কীভাবে! আর যদি আপনি ব্যবসায়ী নাও হন, হয়তো চাকরিজীবী। কিন্তু আপনারও তো উত্‍সবের মরশুমে হাতে টাকা দরকার। তাহলে উপায়? এটিএম। কিন্তু মাথায় রাখবেন যে, এটিএম-এও কিন্তু টাকা ফুরিয়ে যেতে পারে। তাই সময় থাকতে আগে আগে হিসেব করে নিজের প্রয়োজনীয় টাকা আগে থেকে এটিএম থেকে তুলে নিন। তাহলে আর খালি পকেটে ঘুরতে হবে না উত্‍সবের মরশুমে।

আর তা যদি সময়মতো না করে, খালি পকেটে আপনার উত্‍সবই হয়ে যেতে পারে মাটি! যা, আপনি নিশ্চয়ই চাইবেন না।

.