নোট বাতিলের মাঝে টানা ৩ দিন বন্ধ ব্যাঙ্ক!

একদিকে প্রধানমন্ত্রীর নোট বাতিলের ঘোষণা। রির্জার্ভ ব্যাঙ্কের পক্ষ থেকে একের পর এক নির্দেশিকা। আর তাতেই নাজেহাল আম জনতা। টাকা জমা দেওয়া থেকে টাকা তোলা, প্রতিটি ক্ষেত্রেই দীর্ঘ লাইল। ATM-থেকেও মিলছে সামান্য টাকা। তাতেও মাঝেমধ্যেই বাধ সাধছে 'No Cash'-এর বোর্ড। এবার সেই যন্ত্রনাতে আরও কিছুটা সমস্যা তৈরি করে তিনদিনের জন্য বন্ধ থাকছে ব্যাঙ্ক। শনি, রবি ও সোমবার বন্ধ থাকছে সমস্ত ব্যাঙ্কের শাখা। ফলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে তা সহজেই অনুমেয়।

Updated By: Dec 10, 2016, 12:33 PM IST
নোট বাতিলের মাঝে টানা ৩ দিন বন্ধ ব্যাঙ্ক!

ওয়েব ডেস্ক : একদিকে প্রধানমন্ত্রীর নোট বাতিলের ঘোষণা। রির্জার্ভ ব্যাঙ্কের পক্ষ থেকে একের পর এক নির্দেশিকা। আর তাতেই নাজেহাল আম জনতা। টাকা জমা দেওয়া থেকে টাকা তোলা, প্রতিটি ক্ষেত্রেই দীর্ঘ লাইল। ATM-থেকেও মিলছে সামান্য টাকা। তাতেও মাঝেমধ্যেই বাধ সাধছে 'No Cash'-এর বোর্ড। এবার সেই যন্ত্রনাতে আরও কিছুটা সমস্যা তৈরি করে তিনদিনের জন্য বন্ধ থাকছে ব্যাঙ্ক। শনি, রবি ও সোমবার বন্ধ থাকছে সমস্ত ব্যাঙ্কের শাখা। ফলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে তা সহজেই অনুমেয়।

আরও পড়ুন- এবার কি বাজারে আসছে প্লাস্টিক নোট?

আজ, মাসের দ্বিতীয় শনিবার, আগামিকাল রবিবার এবং সোমবার ইদ-এ-মিলাদুন্নবি উপলক্ষ্যে বন্ধ থাকছে ব্যাঙ্ক। টানা তিনদিন গোটা দেশজুড়েই বন্ধ থাকছে। ফলে আজ থেকেই নাভিশ্বাস উঠেছে মানুষের। ATM-এর সামনে লম্বা লাইন। যাতে টাকা ফুরিয়ে যাওয়ার আগে কিছুটা সংগ্রহ করে রাখা যায়।

এদিকে, বৃহস্পতিবারই নোট বাতিলের একমাস পূর্ণ হয়েছে। কিন্তু এখনও প‌র্যন্ত ব্যাঙ্কে টাকার সরবারহ স্বাভাবিক হয়নি। ফলে সমস্যা থেকেই গেছে।

.