PM Narendra Modi: মোদীর মিছিলের আগে জম্মুতে ফের বিস্ফোরণ, তড়িঘড়ি শুরু তদন্ত

জম্মু জেলার লালিয়ানা গ্রামে এই বিস্ফোরণ ঘটে। জম্মু ও কাশ্মীর পুলিস বিস্ফোরণের এই ধরণ নিয়ে তদন্ত শুরু করেছে।

Updated By: Apr 24, 2022, 10:37 AM IST
PM Narendra Modi: মোদীর মিছিলের আগে জম্মুতে ফের বিস্ফোরণ, তড়িঘড়ি শুরু তদন্ত
ফোটো-এএনআই

নিজস্ব প্রতিবেদন: রবিবার জম্মু ও কাশ্মীরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশের স্থান থেকে ১২  কিলোমিটার দূরে একটি মাঠে বিস্ফোরণের খবর পাওয়া গেছে। যা নিয়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। আজ জম্মু জেলার লালিয়ানা গ্রামে এই বিস্ফোরণ ঘটে। জম্মু ও কাশ্মীর পুলিস বিস্ফোরণের এই ধরণ নিয়ে তদন্ত শুরু করেছে।

যদিও জম্মুর সিনিয়র পুলিস সুপার চন্দন কোহলি বলেছেন, উল্কাপাত বা বজ্রপাতের ফলে লালিয়ানা গ্রামে একটি গর্ত তৈরি হয়েছে । পুলিস আরও জানিয়েছে যে বিস্ফোরণটি সন্ত্রাসের সঙ্গে  সম্পর্কিত বলে মনে হচ্ছে না। যদিও বিস্ফোরণের বিষয়টি 

শুক্রবার সুঞ্জওয়ানে নিরাপত্তা কর্মীদের সঙ্গে একটি বাসে সন্ত্রাসী হামলার পর  জম্মু ও কাশ্মীরে ইতিমধ্যেই নিরাপত্তা জোরদার করা হয়েছে। এই বিস্ফোরণে দুই জইশ সন্ত্রাসী এবং একজন নিরাপত্তা কর্মী মারা গিয়েছে৷

এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার জম্মু ও কাশ্মীরে প্রায় কুড়ি হাজার কোটি টাকার একাধিক উন্নয়ন উদ্যোগের উদ্বোধন ও ভিত্তি স্থাপন করবেন। উল্লেখ্য সাম্বা জেলার পল্লী গ্রাম পঞ্চায়েতে পঞ্চায়েত রাজ দিবসে যোগ দিতে এখানে আসছেন প্রধানমন্ত্রী। ৫ অগাস্ট, ২০১৮ এ ৩৭০ ধারা বাতিলের পর এটিই প্রধানমন্ত্রীর প্রথম জম্মু কাশ্মীর সফর।

আরও পড়ুন, Prayagraj Horror: উত্তরপ্রদেশে TMC-র প্রতিনিধিদল, রবিবার প্রয়াগরাজ যাচ্ছেন ৫ সদস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.