Prayagraj Horror: উত্তরপ্রদেশে TMC-র প্রতিনিধিদল, রবিবার প্রয়াগরাজ যাচ্ছেন ৫ সদস্য

কারা থাকছেন প্রতিনিধিদলে?

Updated By: Apr 23, 2022, 10:54 PM IST
Prayagraj Horror:  উত্তরপ্রদেশে TMC-র প্রতিনিধিদল, রবিবার প্রয়াগরাজ যাচ্ছেন ৫ সদস্য

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশে তৃণমূল প্রতিনিধিদল (TMC fact-finding delegation)। আগামিকাল, রবিবার প্রয়াগরাজ যাচ্ছেন প্রয়াগরাজ (Prayagraj) যাচ্ছেন দোলা সেন, মমতাবালা ঠাকুর, সাকেত গোখলে, উমা সোরেন ও ললিতেশ ত্রিপাঠি।

প্রয়াগরাজে 'গণহত্যা'। একই পরিবারের ৫ জনকে খুন করল দুষ্কৃতীরা। রেহাই পেল না ২ বছরের শিশুও। শুধু তাই নয়, খুনের পর আবার আগুন লাগিয়ে দেওয়া হল বাড়িতে!  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে ওই বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখেন তাঁরা। এরপর আগুন লাগার আশঙ্কায় যখন বাড়ি ভিতরে ঢোকেন, তখন আঁতকে ওঠেন সকলেই। কেন? দেখেন, ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছেন ৫ জনের রক্তাক্ত দেহ। আর একটি ঘরে দাউদাউ করে আগুন জ্বলছে!

 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। কিন্তু কেন? উত্তর খুঁজছেন তদন্তকারীরা।  এর আগে, দিল্লির  জাহাঙ্গিরপুরী গিয়ে 'পুলিসি বাধা'র মুখে পড়েছিলেন তৃণমূলের প্রতিনিধিদলের সদস্যরা। পুলিসকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দারদের। শেষপর্যন্ত মূল ঘটনাস্থল না গিয়েই ফিরে আসতে হয়েছিল তাঁদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.