বেঙ্গালুরু পুলিসের টুইটারে প্রকাশ করা হল ৪৬ হাজার নাগরিকের ফোন নম্বর!

রাস্তায় জুয়া খেলা চলছিল। কিছু মদ্যপ সমাজবিরোধীও সেখানে তাদের অনৈতিক কার্যকলাপ চালাচ্ছিল। এই ঘটনায় বিব্রত এক ব্যক্তি পুলিসকে ফোন করে অভিযোগ দায়ের করলেন। সুরাহাও মিলল। একই অবস্থা এক যুবতীরও। শ্লীলতাহানির বিরুদ্ধে তিনি মোবাইল অ্যাপের মাধ্যমে অভিযোগ দায়ের করেছিলেন পুলিসের কাছে। সঙ্গে সঙ্গেই মেলে প্রতিকার। কিন্তু, তারপর থেকেই নিজেদের মোবাইল নম্বরে মিলছে একাধিক ফোন কল। কলের ওপারে থাকা ব্যক্তিদের ৯৯ শতাংশই পরিচিত নন তাঁদের। এমনকী নতুন করে বিব্রতও করা হচ্ছে সেই ফোন কলের মাধ্যমে।

Updated By: Apr 6, 2017, 04:48 PM IST
বেঙ্গালুরু পুলিসের টুইটারে প্রকাশ করা হল ৪৬ হাজার নাগরিকের ফোন নম্বর!

ওয়েব ডেস্ক : রাস্তায় জুয়া খেলা চলছিল। কিছু মদ্যপ সমাজবিরোধীও সেখানে তাদের অনৈতিক কার্যকলাপ চালাচ্ছিল। এই ঘটনায় বিব্রত এক ব্যক্তি পুলিসকে ফোন করে অভিযোগ দায়ের করলেন। সুরাহাও মিলল। একই অবস্থা এক যুবতীরও। শ্লীলতাহানির বিরুদ্ধে তিনি মোবাইল অ্যাপের মাধ্যমে অভিযোগ দায়ের করেছিলেন পুলিসের কাছে। সঙ্গে সঙ্গেই মেলে প্রতিকার। কিন্তু, তারপর থেকেই নিজেদের মোবাইল নম্বরে মিলছে একাধিক ফোন কল। কলের ওপারে থাকা ব্যক্তিদের ৯৯ শতাংশই পরিচিত নন তাঁদের। এমনকী নতুন করে বিব্রতও করা হচ্ছে সেই ফোন কলের মাধ্যমে।

আরও পড়ুন- দেশজুড়ে ভাইরাল যোগী আতিদ্যনাথের একটি ছবি!

এমনই অবস্থা বেঙ্গালুরুর ৪০ থেকে ৪৫ হাজার মানুষে।। সৌজন্যে বেঙ্গালুরু পুলিস। শুনে অবাক লাগল তো? পুলিস তো সমস্যার সমাধান দেয়। তাহলে পুলিসই আরও সমস্যা কীভাবে বাড়িতে তুলল?

জানা গেছে, বেঙ্গালুরু পুলিসের টুইটার হ্যান্ডেলে প্রচার বাড়াতে পুলিসের পক্ষ থেকে সেখানে নানা ঘটনার পাশাপাশি অভিযোগকারীদের ফোন নম্বরও পোস্ট করা হয়। যদিও, তাদের পক্ষ থেকে বলা হয়েছে, এই বিষয়টি অটোমেটিক ভাবেই টুইটারে পোস্ট হয়েছে। তবে, ঘটনাটি জানাজানি হওয়ার পরই পুলিসের পক্ষ থেকে টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়।   

.